Opu Hasnat

আজ ৪ জুন বৃহস্পতিবার ২০২০,

জনসচেতনতায় মোরেলগঞ্জ পৌর মেয়রের পদক্ষেপ গ্রহণ বাগেরহাট

জনসচেতনতায় মোরেলগঞ্জ পৌর মেয়রের পদক্ষেপ গ্রহণ

করোনা ভাইরাস প্রতিরোধে মঙ্গলাবার দুপুরে মোরেলগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট এস এম মনিরুল হক তালুকদার জনসাধারনরে উদ্দেশ্যে বলেন, নিজে সুস্থ থাকি, অপরকে সুস্থ রাখি, করোনা ভাইরাস থেকে সবাই মুক্ত থাকতে আতঙ্ক নয়, ঘরে থাকেন করোনা ভাইরাস মুক্ত থাকুন, সতর্ক  থাকুন এবং ভাইরাস এরিয়ে চলুন। তিনি পৌর সভার বেশ কয়েকটি স্থানে জনসাধারনসহ বাজার ব্যবসায়ীদের সতর্ক থাকার জন্য মাইকিং করে আগামী কাল থেকে ৭ দিন পর্যন্ত ঘরের বাহিরে না আসার জন্য জনগনকে সচেতন করে অনুরোধ জানান। অপ্রয়োজনে বাজারে আসা যাবেনা পৌর বাসিকে এমন নির্দেশ প্রদান করে তাদের ব্যবহারের জন্য মাস্ক, পৌর সভার বিভিন্ন স্থানে ব্লিসিং পাউডার মিশ্রিত পানি ছিটানো সহ বিভিন্ন দপক্ষেপ গ্রহন করেছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান সেনাবাহিনীর একটি টহল টিম নিয়ে বিভিন্ন ইউনিয়নে পরিদর্শন করেন এবং সকালে ১৫নং মোরেলগঞ্জ সদর, ১৬নং খাউলিয়া ও ১১নং বরহবুনিয়া ইউনিয়নে করোনায় কর্মবিমুখ প্রতি ইউনিয়নে ৩৫টি পরিবারের মধ্যে খাদ্য সমগ্রী বিতারন করেন।

এ সময় সাথে ছিলেন বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো: রিয়াজুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি রঞ্জন চন্দ্র দে, থানা অফিসার্স ইন চার্জ কে এম আজিজুল ইসলাম, উপজেলা পবিষদের ভাইচ চেয়ারম্যান মো: মোজাম্মেল হোসেন মোজাম, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক এইচ এম শহিদুল ইসলাম, দৈনিক ভোরের দর্পন ও মুভি বাংলা টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি শামীম আহসান মল্লিক, সমাজ সেবক সোবাহন ফরেষ্টার প্রমূখ। 

এই বিভাগের অন্যান্য খবর