Opu Hasnat

আজ ২৮ মে বৃহস্পতিবার ২০২০,

এনটিভি পরিবারকে পিপিই দিলেন সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন মিডিয়াফরিদপুর

এনটিভি পরিবারকে পিপিই দিলেন সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন

করোনা ভাইরাস মোকাবেলায় এনটিভির সংবাদ কর্মিদের সুরক্ষার বিষয় মাথায় রেখে নিজস্ব উদ্যোগে ব্যক্তিগত সুরক্ষা ইকুপমেন্ট (পিপিই) হস্তান্তর করেছেন সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। 

সোমবার (৩০ মার্চ) সকাল ১১ টায় ফরিদপুরের বদরপুর আফসানা মঞ্জিলে এনটিভির ফরিদপুর জেলা প্রতিনিধি সঞ্জিব দাসে’র কাছে পঞ্চাশটি পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন তিনি।

এসময় তিনি বলেন এনটিভির সংবাদকর্মিরা স্বাস্থ্য ঝুকি মাথায় নিয়ে সংবাদের জন্য ছুটে চলছেন তাদের এই নিরাপত্তার কথা বিবেচনা করে এনটিভি পরিবারের সদস্যদের জন্য পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেয়া হলো বলে তিনি জানান। তিনি বলেন এনটিভি দেশের একটি বড় টিভি চ্যানেল। চ্যানেলটি শুরু থেকেই তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করে চলছেন নিরপেক্ষতা, সততা নিষ্টার সহিত। এ সময় তিনি এনটিভির সংবাদকর্মিদের আরো বেশি সততা নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের অনুরোধ করেন।       

এসময় কোরনা পরিস্থিতিতে প্রান্তিক জনগণের কথা বিবেচনায় ফরিদপুরের ৩০ হাজার মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণের ঘোষণা দেন, যা সাধারণ মানুষের ঘরে পৌছে দেয়া শুরু হয়েছে। এছাড়া আজ একই সাথে ফরিদপুর প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিক ও গত শুক্রবার ২৭ মার্চ চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা ইকুপমেন্ট (পিপিই) হস্তান্তর করা হয়েছে। আরো সামনের দিনে এই প্রক্রিয়া অব্যাহত থাকবে বলে তিনি জানান। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের সভাপতি চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল সহ ফরিদপুর প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।