Opu Hasnat

আজ ২ জুন মঙ্গলবার ২০২০,

সুনামগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী তুলে দিলন মেয়র নাদের বখত সুনামগঞ্জ

সুনামগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী তুলে দিলন মেয়র নাদের বখত

বিশ্বের মানুষজন যখন করোনা ভাইরাসে আক্রান্ত তখনই প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের অসহায় ও দিনমুজুর মানুষজন সাড়া দিয়ে কর্মীহীন হয়ে ঘরেবন্দি জীবনযাপন করছেন তখনই সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন সরকার। 

রোববার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত করোনা ভাইরাসে যাতে কোন মানুষ আক্রান্ত না হয় সেদিকে লক্ষ্যে রেখেই সরকারের বরাদ্দকৃত সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর শহরের ৩নং ওয়ার্ডের এক হাজার পরিবারের প্রত্যেকের বাসাবাড়িতে গিয়ে গিয়ে প্রতিজন অসহায় পরিবারকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, লবন পিয়াজ ও আলু পৌছে দেন পৌরসভার মেয়র নাদের বখত। এছাড়াও মেয়র তার ব্যাক্তিগত  উদ্যোগে আরো ১১ হাজার অসহায় পরিাবরের মাঝে সমপরিমান খাদ্যসামগ্রী বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন। 

এ সময়  উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র হোসেন  আহমদ রাসেল, আফজল হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াসিম আহমদ, ৩নং ওয়ার্ডের পৌর  কাউন্সিলর মোঃ ফয়জুন নুর, সদর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মিঠুন চন্দ ও রিজান প্রমুখ। 

পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন,সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমাদের সকলকে ঘরের ভেতরে থেকে নিজেরও পরিবারের প্রতিটি সদস্যর নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এই করুন পরিস্থিতিতে আমরা যারা জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি আছি সবাই মিলে সরকারের দেয়া বরাদ্দকৃত খাদ্যসামগ্রী সুষ্ঠুভাবে বন্টনের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষজনের মাঝে পৌছে দেয়াই হলো মানবতার কাজ। এজন্য এমন পরিস্থিতিতে অসহায় মানুষজনের পাশে দাড়াঁনোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি তিনি এ আহবান জানান।