Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

প্রতিদিনের ন্যায় আজও বেনাপোলে ম্যাজিস্ট্রেটের অভিযান যশোর

প্রতিদিনের ন্যায় আজও বেনাপোলে ম্যাজিস্ট্রেটের অভিযান

করোনা বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট প্রতিদিনের ন্যায় আজও বেনাপোলের বিভিন্ন গ্রামে সরকারের নির্দেশনা অনুযায়ী সেনাবাহিনী ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী সহ ম্যাজিস্ট্রেসি অভিযান পরিচালনা করেন।

রবিবার (২৯ মার্চ) সকাল থেকে শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী সেনাবাহিনী, পুলিশ ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী নিয়ে অভিযান চালান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাঁর দল নিয়ে অভিযান চালান বেনাপোল বাজার এলাকা, বেনাপোল বর্ডার এলাকা, বড় আঁচড়া, গাতিপাড়া, দৌলতপুর বাজার, পুটখালী ও গোগা ইউনিয়ন এলাকায় জনসচেতনামূলক প্রচার অভিযান চালান। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে করণীয় দিক গুলো সম্পর্কে জনসাধারণকে অবহিত করেন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট।

অভিযান চলমান কালে ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের জানান, সরকারি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি নির্দেশনা প্রচারণায় এবং এলাকার জনসাধারণকে সচেতন করতে আমরা সব সময় অভিযান পরিচালনা করছি। জনসাধারনকে সচেতন করতে আমাদের পাশা পাশি সাংবাদিদের সহযোগীতা একান্ত কাম্য।

প্রতিদিনের ন্যায় ম্যাজিস্ট্রেট এর অভিযানে মিডিয়া কাভারেজের জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকরা অভিযানের সাথে ছিলেন।