Opu Hasnat

আজ ২ জুন মঙ্গলবার ২০২০,

ভাংগায় স্বামী-স্ত্রীর পেট থেকে ১০৫০ পিস ইয়াবা উদ্ধার ফরিদপুর

ভাংগায় স্বামী-স্ত্রীর পেট থেকে ১০৫০ পিস ইয়াবা উদ্ধার

ফরিদপুরের ভাংগা উপজেলার ব্রাহ্মনপাড়া থেকে শনিবার মাদক চক্রের সদস্য কথিত স্বামী-স্ত্রীর পেট থেকে ১০৫০ পিস ইয়াবাসহ ও সহযোগী একজনকে গ্রেফতার করেছে ভাংগা থানা পুলিশ। 

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ থেকে মাদকের একটি বড় চালান ভাংগা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মনপাড়ায় মিঠুন মুন্সির (২৫) বাড়ীতে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার ভাংগা সার্কেল গাজী রবিউল ইসলামের দিক নির্দেশনায় ভাংগা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমানের নেতৃত্বে এসআই শফিক সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- পিরোজপুর সদরের আবু আল শেখের ছেলে মিরাজ (৩৫), ঢাকা ধামরাইয়ের গোয়ারীপাড়া এলাকার দেলোয়ারের মেয়ে জাকিয়া সুলতানা (২৮) ও তাদের সহযোগী ভাংগা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়ার নুরুল হক মুন্সির ছেলে মিঠুন মুন্সি (২৫)। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কথিত স্বামী স্ত্রী স্বীকার করে তাদের পেটের ভিতর বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে। পুলিশ ডাক্তারী পরিক্ষা শেষে বিশেষ প্রক্রিয়ায় মিরাজের পেট থেকে ৮৫০ পিচ ও জাকিয়ার পেট থেকে ২০০ পিচ ইয়াবা বের করে। 

এ বিষয়ে ভাংগা থানা অফিসার ইনচার্জ শফিকুর রহমান জানান, গ্রেফতারকৃত কথিত স্বামী স্ত্রী আন্তঃজেলা মাদক চক্রের সদস্য বলে স্বীকার করেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। এ বিষয়ে ভাঙ্গা থানায় মামলা প্রক্রিয়াধীন।