Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

বাগেরহাটে আ’লীগ নেতার হাত-পা ভেঙে দিলো সন্ত্রাসীরা বাগেরহাট

বাগেরহাটে আ’লীগ নেতার হাত-পা ভেঙে দিলো সন্ত্রাসীরা

বাগেরহাটের শরণখোলায় আঃ রাজ্জাক খাঁন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা । শনিবার (২৮ মার্চ)  উপজেলার উত্তর আমরাগাছিয়া গ্রামে এঘটনা ঘটে। 

রাজ্জাক উত্তর রাজাপুর গ্রামের মৃতঃ আঃ মজিদ খাঁনের ছেলে ও ২ নং খোন্তাকাটা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক । 

আহত’র পরিবার জানায়, রাজ্জাক করোনা ভাইরাস প্রতিরোধে  এ মূহর্তে ভারত থেকে দেশে লোক আনতে নিষেধ করলে একই গ্রামের বাসিন্দা মামুন হাওলাদার (৩০), ইলিয়াছ  হাওলাদার (৩৯), লোকমান মৃধা (৪৮), সোহরাপ তালুকদার (৫৫), হাফিজা বেগম (২৫) ও তাদের সহযোগী সোহাগ মৃধা (২৭), ফারুক সেপাই (৫০), সহ ১২ থেকে ১৫জন একজোট হয়ে রাজ্জাকের উপর হামলা চালায় । তখন তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রসীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাজ্জাককে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। 

এ ঘটনায় আহতের ভাই শাহবাজ খাঁন বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে শরণখোলা থানায় একটি অভিযোগ দাখিল করেন। হাসপাতালে চিকিৎসাধীন রাজ্জাক বলেন,  হামলাকারীরা  ভারতে লোক পাচারকারী।  করোনা ভাইরাসের কারনে দেশে লোক আনতে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা চালিয়েছে। 

তবে অভিযুক্তদের মধ্যে স্থানীয় বাসিন্দা ও ঢাকাস্থ আনোয়ার গ্রুপের কর্মকর্তা  মোঃ মামুন অর-রশিদ হাওলাদার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সকল  স্থানে সব ধরনের জমায়েত সরকারিভাবে নিষেধ থাকলেও তা উপেক্ষা করে রাজ্জাক এলাকায় শালিস বৈঠক করায় স্থানীয়দের সাথে সামান্য হাতাহাতির ঘটনা ঘটে। এখন অহেতুক গ্রামবাসীদের ফাঁসাতে গুজব রটাচ্ছেন রাজ্জাক। 

খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, এটা একটা ন্যাক্কারজনক ঘটনা এ কাজ যারা করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) এস.কে আব্দুল্লাহ আল-সাঈদ জানান, আহতের ভাইয়ের অভিযোগটি  মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে। এখন অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এই বিভাগের অন্যান্য খবর