Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

বাগাতিপাড়ার জাবি ছাত্রকে করোনা সন্দেহে রাজশাহীতে স্থানান্তর নাটোর

বাগাতিপাড়ার জাবি ছাত্রকে করোনা সন্দেহে রাজশাহীতে স্থানান্তর

নাটোরের বাগাতিপাড়ায় ঢাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রকে করোন ভাইরাস আক্রান্ত সন্দেহে রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে, রাজশাহীর বিশেষ চিকিৎসা টিম এসে তাকে রাজশাহীতে নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে সম্প্রতি জ্বর সর্দি নিয়ে বাসায় ফিরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র। ওই ছাত্রের নাম তৌফিক, বয়স ২৩, বর্তমানে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত।  গত ১৯ মার্চ সে নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাজিতপুরে তার গ্রামের বাড়িতে আসেন।  বাড়িতে আসার পূর্ব থেকে জ্বর কাশি সহ ঠান্ডা জনিত সমস্যা ছিল।

তৌফিকের মা জানান, (একজন অবসরপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী) শনিবার তৌফিক ঢাকা থেকে বাড়িতে আসে, বাড়িতে আসার আগ থেকে সে অসুস্থ ছিলো। এখানে আসার পরে লালপুর হাসপাতালের চিকিৎসক আরশাদ আলীর কাছে চিকিৎসা করান ।

বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার ফরিদুজ্জামান বলেন,  আমাদের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর একটি টিম তার বাড়িতে যায়। তৌফিক আহমেদের যে উপসর্গ তাতে প্রাথমিকভাবে করোনা সন্দেহ করা হয়। রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হেয়ছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানানো যাবে।