Opu Hasnat

আজ ২ জুন মঙ্গলবার ২০২০,

রাজবাড়ীতে নিম্নআয়ের মানুষের পাশে রংধনু ইন্টারপ্রাইজ রাজবাড়ী

রাজবাড়ীতে নিম্নআয়ের মানুষের পাশে রংধনু ইন্টারপ্রাইজ

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী দশ দিনের ছুটি চলছে। বন্ধ হয়ে গেছে দোকান পাঠসহ সকল ব্যবসা প্রতিষ্ঠান। এতে সবচেয়ে বেশি বিপাকে পরেছে কম আয়ের মানুষ। কম আয়ের এসব মানুষ যাতে খাবারের কষ্ট না পায় সেজন্য তাদের পাশে দারিয়েছে রাজবাড়ীর রংধনু ইন্টারপ্রাইজ। 

শনিবার বিকেলে রাজবাড়ীর রংধনু ইন্টারপ্রাইজ এর নিজস্ব কার্যালয়ে শতাধীক মানুষের মাঝে চাল, ডাল, লবন, মরিচ, আলুসহ ৮ ধরনের খাদ্য সামগ্রী দিয়ে প্যাকেট তৈরি করে বিতরন করা হয়েছে। এ সময় দরূত্ব বজায় রেখে তিন ফুট অন্তর অন্তর দাড়িয়ে রংধনু ইন্টারপ্রাইজের সদস্যরা খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় রংধনু ইন্টারপ্রাইজের সভাপতি সাজ্জাদুল করিম তানজীম বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে গরীব মানুষের কথা ভেবে আমাদের এই আয়োজন। সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান তিনি।

আর রংধনু ইন্টারপ্রাইজের সাধরন সম্পাদক হান্নান মিয়া জানান, আমরা রংধনু পক্ষ থেকে ১৩৩ জনকে আমরা খাবার দিয়েছি। সমাজের প্রতিটি মানুষ যদি এগিয়ে আসে কোন মানুষ না খেয়ে থাকবে না। আমরা আরো খাদ্যদ্রব্য দেওয়ার চেষ্টা করবো।

এ সময় অন্যন্যের মধ্যে রংধনু ইন্টারপ্রাইজের সদস্য মোঃ রফিকুল ইসলাম খোকন, মেহেদী হাসান রনি, রাজু আহম্মেদ, উজ্জল হোসেন, সাইম, সিরাজুল ইসলাম সিরাজ উপস্থিত ছিলেন।