Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

বাড়ি বাড়ি ঘুরে করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক ফরিদপুর

বাড়ি বাড়ি ঘুরে করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক

বাড়ি বাড়ি ঘুরে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে জেলার ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। 

শনিরবার সকাল ১০টায় ফরিদপুর জেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে প্রাপ্ত ত্রাণ ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কাশিমাবাদ এলাকায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝ থেকে বিতরণ কার্যক্রমের শুরু করেন। এরপর ইউনিয়নের অন্য এলাকাগুলোতেও বিতরণে তারা অংশ নেন। এসময় প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান দেয়া হয়।

ত্রাণ বিতরণে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ছাড়াও ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, সদর উপজেলা নির্বাহী মোঃ মাসুম রেজা, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

এসময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আমরা ৯টি উপজেলার খাদ্য সহায়তা বিতরন কর্মসূচিতে ৩১শত ০৬টি পরিবারের জন্য ১১৫ মেঃ টন চাল ও নগদ ১৮ লক্ষ ১০হাজার টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। একই সাথে মজুদ রয়েছে ১৯২ মেঃ টন চাল ও ২ লক্ষ ৫৪ হাজার টাকা। এখন থেকে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন এখন থেকে করোনার প্রভাবে থাকা কোন নিম্নআয়ের মানুষ জেলায় আর অভুক্ত থাকতে হবে না।