Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

কালকিনিতে বাবাকে ঝাড়ুপেটার প্রতিবাদ করায় রোজাদার মেয়েকে মারধর মাদারীপুর

কালকিনিতে বাবাকে ঝাড়ুপেটার প্রতিবাদ করায় রোজাদার মেয়েকে মারধর

মাদারীপুরের কালকিনিতে বৃদ্ধ বাবাকে ঝাড়ুপেটার প্রতিবাদ করায় আকলিমা বেগম(৩৫) নামে এক রোজা মানতকারী মেয়েকে বেদম মারধর করেছে আপন ভাই। তাকে আহত অবস্থায়  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রানঘাতী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে ও দেশবাসীর সুস্বাস্থ্য কমনায় তিনটি রোজা পালন করে আসছিলেন মারধরের স্বীকার আকলিমা বেগম। শনিবার সকালে এ হামলার ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী ও হাসপাতাল সুত্রে জানাগেছে, উপজেলার সাহেবরামপুর এলাকার পশ্চিম সাহেবরামপুর গ্রামের আলমগীর মাষ্টারের ছেলে কাজী নজরুল মাতাল হয়ে নিজের বসত বাড়ি ভাংচুর চালায়। এ সময় তাকে বাঁধা দিলে নজরুল তার বাবা আলমগীরকে ঝাড়ুপেটা করে। পরে এ বিষয়টি আলমগীরের রোজাদার মেয়ে আকলিমা প্রতিবাদ করায় নজরুল তাকেও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। এ হামলার ঘটনায় কালকিনি থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

আহত আকলিমা বেগম বলেন, এই দূর্যোগে দেশবাসীর জন্য দোয়া কামনায় আমি রোজা পালন করে আসছিলাম। আমার বাবাকে কি কারনে ঝাড়ুপেটা করা হয়েছে আমি শুধু আমার ভাই নজরুলকে জিজ্ঞেস করেছি। তাতে ও ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করেছে। আমার ভাই এ রকম মাঝে-মাঝে মাতাল হয়ে বাবার গায়ে হাত তোলে।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত কাজী নজরুল ঘটনা অস্বীকার করে বলেন, আমি আকলিমাকে মারধর করিনি। আমাকে আকলিমা মারধর করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।