Opu Hasnat

আজ ২ জুন মঙ্গলবার ২০২০,

আজ ২৮ মার্চ ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৮ মার্চ ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ :  সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত বিষয়ে দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। শরীরে কোনও সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে।

বৃষ : সংসারে ব্যয় সঙ্কোচন করা নিয়ে আলোচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ আসবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে  বিরোধের আশঙ্কা। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে। বাড়ির বাইরে বিবাদের আশঙ্কা।

মিথুন : সকাল দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমে শান্তি মিলবে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা হওয়ার আশঙ্কা। বন্ধুদের থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে  বিবাদ। বুদ্ধির ভুল হওয়ার আশঙ্কা। বাবার শরীর নিয়ে কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট : আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনও সামাজিক কাজের জন্য নাম –যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলবে। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ আনেক দূর যাবে। একটু সাবধান থাকুন আজ।

সিংহ : আজ শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ কিছুর আশা করতে পারেন। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য মিলতে পারে। বিয়ের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন।

কন্যা : আজ ভাগ্য উন্নতির কোনও সুযোগ পেতে পারেন। শরীরে কোনও রোগের জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও কারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা। সন্তানকে নিয়ে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা। রক্তচাপ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বাড়তে পারে।

তুলা : আজ সকালে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তনের সম্ভাবনা। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদের আশঙ্কা। বন্ধুকে নিয়ে বাড়িতে অশান্তি বাধতে পারে। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে খারাপ খবর আসার আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।

বৃশ্চিক : রহস্যজনক কিছু আবিষ্কার করতে পারবেন। ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। আজ আপনার কোনও ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসা নিয়ে চাপ বাড়বে। প্রেমে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু : অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে অশান্তি বাধতে পারে। পশু পাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হওয়ার যোগ রয়েছে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা।

মকর : আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ করতে হতে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনও নতুন ব্যবস্থা নিতে হবে। আত্মীয়ের জন্য চিকিৎসার খরচ বাড়বে। অফিসে তর্ক থেকে অশান্তির আশঙ্কা। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। মানসিক কষ্ট পেতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আর্থিক চাপ বাড়তে পারে।

কুম্ভ : নতুন কাজের জন্য চেষ্টা করতে পারেন। আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানকে নিয়ে চাপ বাড়বে। পেটের সমস্যা হবে আজ। কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করার জন্য ভয়। ধর্মে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।

মীন : আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা অশান্তির আশঙ্কা। প্রিয় জনের জন্য কষ্ট পেতে পারেন। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলায় কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক বাধবে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। প্রিয় জনের ক্ষতির আশঙ্কা। পেটের কোনও সমস্যা বাড়বে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।