Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

অগ্নিদগ্ধ গোয়ালন্দ উপজেলা স্যানিটারী কর্মকর্তার ঢাকা মেডিকেলে মৃত্যু রাজবাড়ী

অগ্নিদগ্ধ গোয়ালন্দ উপজেলা স্যানিটারী কর্মকর্তার ঢাকা মেডিকেলে মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্যানিটারী ইন্সেপেক্টর মোঃ সাইফুল ইসলাম শামীম (৪২) অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার সকাল ৯ টার দিকে তিনি মারা যান। সাইফুল ইসলাম ফরিদপুর জেলার মধুখালী এলাকার বাসিন্দা বলে জানাগেছে।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম শামীম প্রায় ৫ বছর যাবৎ গোয়ালন্দ উপজেলায় স্যানিটারী ইন্সেপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি রুমে একাই থাকতেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে পড়েন। হঠাৎ তার চিৎকারের শব্দ শুনে পাশের রুমের লোকজন তার রুমের দরজা ভেঙ্গে সারা শরীর আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করে। এ সময় তার রুমের মধ্যে ধোয়ায় আচ্ছন্ন ছিল। এ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

গোয়ালন্দ উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আসিফ মাহমুদ বলেন, গতকাল অগ্নিদগ্ধের পর ওই স্যানিটারী ইন্সেপেক্টরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শুক্রবার সকালে চিকিৎসারত অবস্থায় তিনি সেখানে মারা গেছে। তবে কিভাবে সে অগ্নিদগ্ধ হয়েছিলেন সেটা এখনো জানা সম্ভব হয়নি।