Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

করোনায় কোরআন খতম দিলেন পপি বিনোদন

করোনায় কোরআন খতম দিলেন পপি

করোনা ভাইরাস তাণ্ডব চালাচ্ছে বিশ্বজুড়ে। যাতে বাংলাদেশসহ সারা বিশ্বে মারা গেছে ২০ হাজারের কাছাকাছি মানুষ। তবে এখনো আসেনি ভাইরাসটির প্রতিষেধক বা প্রতিরোধক। তাই এ নিয়ে আতঙ্কের শেষ নেই গণমানুষের। যেমন করোনাতঙ্কে কোরআন খতম দিলেন চিত্রনায়িকা পপি।

এরইমাঝে মানুষকে নানাভাবে সচেতন করার চেষ্টা করে যাচ্ছেন নাটক ও সিনেমার তারকারা। যে যার স্থান থেকেই এ মহামারি থেকে মুক্তির জন্য প্রার্থনাও করছেন সৃষ্টিকর্তার কাছে। তেমনি করোনা থেকে মুক্তির জন্য নিজ এলাকা খুলনায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন চিত্রনায়িকা। পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজারও বিতরণ করেন এই নায়িকা।

এ বিষয়ে নিজের ফেসবুক স্ট্যাটাসে সাদিয়া পারভিন পপি বলেন, দেশ ও জাতির কঠিন বিপর্যয়ের সময় কিছু মানুষকে সচেতন করা ও শ্রমজীবী মানুষদের ক্ষুদ্র সাহায্যের চেষ্টা এবং বাংলাদেশসহ সারা পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করার জন্য কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন। এই ক্ষুদ্র চেষ্টা চলমান থাকবে ইনশাআল্লাহ। সবাই নামাজ পড়ে সবার জন্য দোয়া করি। আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুক।

পপি বলেন, আমার পক্ষে যতটুকু করা সম্ভব চেষ্টা করে যাচ্ছি। নিজে সতর্ক থাকছি ও মানুষকে সতর্ক করছি। ঢাকা শহরে করোনা ভাইরাস নিয়ে মানুষ জানার সুযোগ বেশি পেলেও গ্রামের মানুষ কিন্তু এখনো তেমন জানে না করোনা ভাইরাসের ভয়াবহতা ও মুক্তির উপায়। আমি সচেতন করার চেষ্টা করছি।

পপি আরও বলেন, দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।