Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে করোনা ক্যাম্পেইন, সাবান ও মাস্ক বিতরণ পাবনা

তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে করোনা ক্যাম্পেইন, সাবান ও মাস্ক বিতরণ

করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে জনসচেতনতা বাড়াতে পাবনায় তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। মঙ্গলবার সংগঠনের পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতামূলক ক্যাম্পেইন, সাবান, মাস্ক এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় বিভিন্ন স্থানে জীবাণুনাশক ছিটানো হয়।

তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশের উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স বাংলার মুখকে জানান, আমরা দুর্জয় পাবনা, তাড়াশ ভবন, ইন্দ্রারা মোড়, এ আর কর্ণার, সরকারি এডওয়ার্ড কলেজ গেট, গাছপাড়া, সিংগা বাজার, মেরিল বাইপাস মোড়, বাস টার্মিনাল, মোজাহিদ ক্লাব, অনন্ত, শহীদ আহমেদ রফিক উচ্চ বিদ্যালয়, থানা মোড়, পাবনা জেনারেল হাসপাতাল, ডিগ্রি বটতলা, লাইব্রেরি বাজারসহ বিভিন্ন স্থানে সংগঠনের পক্ষ থেকে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতামূলক ক্যাম্পেইন, সাবান, মাস্ক এবং খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশি জীবাণুনাশক স্প্রে করেছি। এসময় আমরা জীবানুনাশক পণ্য পলিথিনে মুড়িয়ে মানবতার দেয়ালে ঝুলিয়ে দিয়েছি। তারুণ্যের অগ্রযাত্রার মতো অবস্থাসম্পন্ন অন্যাদেরকেও এগিয়ে আসার জন্য বিশেষভাবে আহ্বান করছি।

এসময় তারুণ্যের অগ্রযাত্রা বাংলাদেশের উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স, পাবনা জেলা প্রধান সমন্বয়ক রোটা. আ.আব্দুল মান্নান ভুঁইয়া, সিনিয়র সমন্বয়ক আশরাফুজ জামান, সমন্বয়ক শাম্মী আক্তার, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রার সমন্বয়ক মেহেদী হাসান ম্যাক্সিম, কেন্দ্রীয় প্রতিনিধি ও এডমিন সাদ্দাম হোসেন, দপ্তর সমন্বয়ক কাওছার ইসলাম সরদার, প্রচার সমন্বয়ক আদনান উদ্দিন, সমন্বয়ক শুভ মজুমদার, সদস্য আসলাম হোসাইন, সাদিয়া ফেরদৌসসহ সংগঠনের অন্যান্য কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মানবিক ও সামাজিক কাজের মুল্যায়নে মাসিক ‘মানবতার শ্রেষ্ঠ গর্বিত সৈনিক’ পুরস্কারে সম্মানিত হন জেলা সমন্বয়ক ও অনলাইন মডারেটর শাম্মী আক্তার। তার হাতে পুরস্কার তুলে দেন এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ। এসময় তিনি বলেন, তারুণ্যের অগ্রযাত্রার সামাজিক ও মানবিক কর্মকান্ডের ব্যাপ্তি একদিন সারাদেশে ছড়িয়ে পড়বে। এসময় তিনি তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্সসহ সংগঠনের অন্যাদের সফলতা কামনা করেন।

এই বিভাগের অন্যান্য খবর