Opu Hasnat

আজ ৩১ মার্চ মঙ্গলবার ২০২০,

ভৈরবে ইতালিফেরত ব্যক্তির মৃত্যু, নজরদারিতে ২ হাসাপতাল ১০ বাড়ি কিশোরগঞ্জ

ভৈরবে ইতালিফেরত ব্যক্তির মৃত্যু, নজরদারিতে ২ হাসাপতাল ১০ বাড়ি

কিশোরগঞ্জের ভৈরবে ইতালি থেকে আসা আবদুল খালেক (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার রাত ১১টার দিকে স্থানীয় একটি হাসপাতালে তার মৃত্যু হয়। স্থানীয় লোকজনের সন্দেহ, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

সোমবার (২৩ মার্চ) সকালে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান এ তথ্য জানান।

এ ঘটনায় উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির চারপাশের ১০টি ঘর এবং দুটি বেসরকারি হাসপাতালের মানুষের চলাচল সীমিত করেছে। ঘটনার রাতে দুই হাসপাতালে যারা কর্মরত ছিলেন, তাদের হাসপাতালের ভেতরেই অবস্থান করতে বলা হয়েছে। পুলিশ মোতায়েন করা হয়েছে মৃত ব্যক্তির বাড়ির চারপাশেও।

জানা গেছে, আবদুল খালেকের বাড়ি শহরের জগন্নাথপুর এলাকায়। রবিবার রাত সাড়ে ১০টার দিকে তিনি শ্বাসকষ্ট নিয়ে শহরের আবেদীন হাসপাতালে গেলে চিকিৎসক তাকে আইসোলেশন সেন্টারে যেতে বলেন। কিন্তু তার স্বজনরা তাকে সেখানে না নিয়ে ‘ডক্টরস চেম্বার’ নামের একটি বেসরকারি হাসপাতালে নেন। সেখানে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে যান।

আবদুল খালেক গত ২৮ ফেব্রুয়ারি ইতালি থেকে দেশে ফিরেছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ।

উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, মৃত ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা- সেটি জানতে ঢাকা থেকে আইইডিসিআরের প্রতিনিধিরা ভৈরবে এসেছেন। তারা নমুনা সংগ্রহের কাজ করছেন।

এই বিভাগের অন্যান্য খবর