Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

পাইকগাছায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি, জরিমানা আদায় খুলনা

পাইকগাছায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি, জরিমানা আদায়

পাইকগাছা ও বানিজ্যিক শহর কপিলমুনিতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধির কারনে ৯ ব্যবসায়ীর কাছ থেকে ২৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল ১১ টায় পাইকগাছা উপজেলা সদরে অভিযান পরিচালনা করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলিয়া সুকায়না ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরাফাতুল আলম অভিযানের নের্তৃত্ব দেন। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ও মুল্য তালিকা না থাকার অপরাধে পাইকগাছার ব্যাবসায়ী হেলালউদ্দীন গাজী ১হাজার টাকা, সাত্তারকে ১ হাজার ৫ শ, চাউল ব্যবসায়ী হৃদয়কে ৫ হাজার, মুদি দোকানী রওনাকুলকে ১ হাজার ৫শ। পরে বানিজ্যিক শহর কপিলমুনিতে চাউল ব্যাবসায়ী কামরুলকে ৩ হাজার, কীটনাশক ব্যবসায়ী গোপাল সাধুকে ১ হাজার, চাউল ব্যবসায়ী গোপাল সাধুকে ১ হাজার ৫শ, রবি সাধুকে ৫ হাজার, লক্ষি সাধুকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন, উপজেলা স্যানেটারী কর্মকর্তা উদয় মন্ডল, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়ার্দার, নির্বাহী আদালতের পেশকার দিপংকর মলি­ক, সার্ভেয়ার মোঃ সাকিরুল ইসলাম, কপিলমুনি ইউ এল ও মোঃ জাকির হোসেন, কপিলমুনি পুলিশ ফাঁড়ির দারোগা অভিজিৎ রায় সহ সঙ্গীয় ফোর্স। এ ছাড়া দুবাই থেকে আসা চয়ন মন্ডল ও ভারত থেকে আসা বিভুতি মিশ্রকে বাড়ীর বাইরে প্রবেশে নিষেধাজ্ঞা জারী করে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ জারি করেন ভ্রাম্যমান আদালত।