Opu Hasnat

আজ ২৮ মে বৃহস্পতিবার ২০২০,

দুর্গাপুর থানার মীর মাহবুব জেলার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) নেত্রকোনা

দুর্গাপুর থানার মীর মাহবুব জেলার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত)

নেত্রকোনার দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান জেলার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন। জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ফেব্রুয়ারি-২০২০ মাসের মাসিক অরপাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত)’র স্বীকৃতি স্বরুপ সম্মননা তুলে দেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি।

ওসি তদন্ত মীর মাহবুবুর রহমান শনিবার দুপুরে সাংবাদিকদের জানান, নানা ধরনের অপরাধ মূলক কর্মকান্ডের দ্রুত সময়ের মধ্যে তদন্ত রিপোর্ট প্রদান, নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন, বাল্য বিবাহ বন্ধ, মুজিব বর্ষের অঙ্গিকার-পুলিশ হবে জনতার স্লোগানে ইউনিয়ন ভিত্তিক ক্যাম্পেইন এ অংশ গ্রহণ, সার্বিক আইন-শৃঙ্খলার অবস্থার উন্নতি সাধনে ভুমিকা, সমাজে শান্তি-শৃঙ্খলা ও নানাবিধ অপরাধ নির্মূলে’র বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ গত বুধবার তাঁর হাতে সনদপত্র ও সম্মাননা তুলে দেয়া হয়। 

মীর মাহবুবুর বলেন, আমি এ সম্মাননা পাওয়ায় মহান আল্লাহ্ তায়ালা, জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও দুর্গাপুর থানার সাব-ইন্সপেক্টর ও পুলিশ সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। আমি এ পরিবর্তনের ধারা অব্যাহত রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি। এছাড়া জেলা ও সকল উপজেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন।