Opu Hasnat

আজ ২ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

আজ ২১ মার্চ ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ মার্চ ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও ভাল কাজ করে বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসবে। শরীরে কোনও অসুবিধা হতে পারে। নতুন কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। তবে, কোনও কিছুর জন্য বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হতে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমের দিকে অশান্তি হতে পারে, সাবধানে থাকুন।

বৃষ : কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারেন। সাধু সেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাইবোনের মধ্যে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনও ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

মিথুন : চাকরির জায়গায় কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনও লোকের সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলা সংক্রান্ত ব্যাপারে বিবাদ হতে পারে। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

কর্কট : মনের কোনও আশা পূরণ হতে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধু আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের কোনও চাপ আসতে পারে। প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। কাজের দিকে কোনও অনীহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাইরে কোথাও কোনও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ : পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মনোকষ্ট বাড়তে পারে। মায়ের শারীরিক অসুস্থতার জন্য খরচ। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক দিক দিয়ে শান্তি পাবেন না। বাইরে কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসার দিকে চাপ বৃদ্ধি।

কন্যা : পত্নীর জন্য বিরহ আসতে পারে। কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারে। প্রেমের ব্যপারে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার বিষয়ে আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পুজোপাঠের জন্য খরচ। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা : আজ কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত। কোনও মহিলার সঙ্গে বিবাদ। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার আজ আসতে পারে। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক : পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোনও ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে। কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে কোনও বিবাদ জুটতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যার থেকে সাবধান থাকুন।

ধনু : নীতি নিয়ে কোনও বিবাদ আসতে পারে। আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল। সকাল থেকে শরীর ঠিক ভাল ঠেকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয়ে অশান্তি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।

মকর : শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বাজে সঙ্গের জন্য কোনও বিপদ আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ হতে পারে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর কাছ থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসার দিকে একটু মন্দা।

কুম্ভ : নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসার দিকে ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গানবাজনা নিয়ে যাঁরা থাকেন তাঁদের সময় ভাল। হানিকারক কিছু ঘটতে পারে। কান-নাক-গলা নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

মীন : লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য কোনও খরচ বৃদ্ধি। সন্তানের জন্য পড়াশোনার নিয়ে কোনও চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য কোনও আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। চাকরিস্থানে উন্নতির যোগ। মাথার কোনও যন্ত্রণা বাড়তে পারে।