Opu Hasnat

আজ ২৯ মে শুক্রবার ২০২০,

ময়মনসিংহে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২ ময়মনসিংহ

ময়মনসিংহে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ মার্চ) দিবাগত রাত ১টা ৩০ মিনিটের দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভান্ডাব এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আসপাড়া ওয়াটার হাউজের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর জেলার ট্রাক চালক জামাল উদ্দিন (৪০) ও হেলপার শাকিব (২২)।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১টা ৩০মিনিটে দিকে জামালপুর থেকে ছেড়ে আসা মুরগির খাদ্য বোঝাই একটি ট্রাক ভালুকা পৌরসভার ভান্ডাব এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আসপাড়া ওয়াটার হাউজের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি বালু বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হাসানের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. সায়রুল ইসলাম জানান, জামালপুর থেকে ছেড়ে আসা মুরগির খাদ্য বোঝাই একটি ট্রাক ভালুকা পৌরসভার ভান্ডাব এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বালু বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের ড্রাইভার ও হেলপার ঘটনাস্থলে মারা যান।