Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

দারাজে ফ্ল্যাশ সেলে রেকর্ড

২ মিনিটেই বিক্রি হয়ে গেলো রিয়েলমি সি২-র সব ইউনিট তথ্য ও প্রযুক্তি

২ মিনিটেই বিক্রি হয়ে গেলো রিয়েলমি সি২-র সব ইউনিট

টেক-ট্রেন্ডি তরুণ গ্রাহকদের দৈনন্দিন চাহিদা পূরণের লক্ষ্যে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি স¤প্রতি বাংলাদেশের বাজারে আনে তাদের ‘বেস্ট লুকিং এন্ট্রি লেভেল স্মার্টফোন’ রিয়েলমি সি২ স্মার্টফোন। ১৮ই মার্চ, ২০২০ তারিখে দেশের অন্যতম ই-কমার্স সাইট দারাজ বাংলাদেশ এ ফ্ল্যাশ সেলে মাত্র ২ মিনিটের মধ্যেই ৫০০ ইউনিট রিয়েলমি সি২ স্মার্টফোন বিক্রির নতুন রেকর্ড হয়েছে । 

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি এ ব্যাপারে বলেন, “বর্তমান সময়ের টেক-ট্রেন্ডি তরুণ প্রজন্মের জীবনধারাকে আরো আনন্দময় করে তোলার জন্যে আমরা বাংলাদেশে রিয়েলমি সি২ এনেছি। ট্রেন্ডসেটিং সব ফিচার নিয়ে এ প্রাইস রেঞ্জে সি২ সবার জীবনযাত্রায় নিয়ে আসবে বৈচিত্রের ছোঁয়া।” 

রিয়েলমি সি২ ফোনটির মূল দাম ৮,৯৯০ টাকা। তবে দারাজে ১৮ মার্চ, ২০২০ তারিখে দুপুর ৩টায় ১,০০০ টাকা মূল্যছাড়ে ৭,৯৯০ টাকায় ফ্ল্যাশ সেল দেয়া হয়। এর মাত্র ২ মিনিটের মধ্যের ফার্স্ট সেলের সবগুলো স্মার্টফোন বিক্রি হয়ে যায়। স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করার লক্ষ্যে ডিউড্রপ ডিজাইনের বিশাল পর্দার সহজলভ্য রিয়েলমি সি২-তে সংযোজন করা হয়েছে ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্লাক রঙে বাংলাদেশের স্মার্টফোন বাজারে আসে সি২।

রিয়েলমি সি২ এর স্পেসিফিকেশন
ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। দৈনন্দিন সব কাজ নিমেষেই সম্পন্ন করতে ফোনোটিতে আছে ২.০ গিগাহার্টজ ক্ষমতাসপন্ন অক্টাকোর প্রসেসর, যা গেমিং এক্সপেরিয়েন্সে আনবে অবিস্মরণীয় চমক। সাথে থাকছে ১৯.৫:৯ অনুপাতের এইচডি+ ডিসপ্লে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত ডুয়াল রিয়ার ক্যামেরায় ক্রোমা বুস্টের ব্যবহারে ছবি হবে আরো প্রাণবন্ত। এছাড়াও ১০৮০পিক্সেলে ভিডিও এবং স্লো-মো ভিডিও রেকর্ডিং এর সুবিধা দিচ্ছে রিয়েলমি সি২। ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং কোরপাইলট প্রযুক্তি ব্যাটারির কর্মদক্ষতাকে বাড়িয়ে সারাদিনের প্রয়োজন মেটাবে। ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্লাক রঙে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের রিয়েলমি সি২ খুব সহজেই স্মার্টফোন ব্যবহারকারীদের মন জয় করে নিচ্ছে।