Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

পাইকগাছায় মুজিব বর্ষ ও শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত খুলনা

পাইকগাছায় মুজিব বর্ষ ও শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত

পাইকগাছায় মুজিববর্ষ ও শিশু দিবসে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আইনজীবী সমিতি, পাইকগাছা প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠান ও  সংগঠন  কেক কাটা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, শিশুদের ফুল দিয়ে বরণ করে নেয়া সহ বিভিন্ন কর্মসূচী পালন করে। 

উপজেলা প্রশাসনের উদ্যেগে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার নেতৃত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, মুক্তিযোদ্ধা সংসদ মুক্তিযোদ্ধা শেখ শাহাদাৎ হোসেন বাচ্চুর নেতৃত্বে পুষ্পমাল্য, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়। 

পাইকগাছা থানা পুলিশের উদ্যেগে ওসি এমদাদুল হকের নেতৃত্বে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতে পুষ্পমাল্য ও শিশুদের ফুল দিয়ে বরণ করে নেয়া সহ বিভিন্ন কর্মসূচি পালন করে। পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এ্যাড.এফ এম এ রাজ্জাক ও সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদের নেতৃত্বে কেক কাটা পূর্বক প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পাইকগাছা আইনজীবী সমিতি সভাপতি জি এম আব্দুস সাত্তার ও সম্পাদক শেখ তৈয়েব হোসেন নুরের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতে পুষ্পমাল্য ও আলোচনা সভা করে। পাইকগাছা উপজেলা আ’লীগের উদ্যেগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য, দলীয় কার্যালয়ে আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে সম্পাদক শেখ কামরুল হাসান টিপু পরিচালনায় আলোচনা সভা হয়। লস্কর ইউনিয়ন পরিষদ ও চেয়ারম্যানের নেতৃত্বে বঙ্গবন্ধু প্রতিকৃতে পুষ্পমাল্য অর্পণ, দুস্থদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চারা রোপন করেছে।

এছাড়া পাইকগাছা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, সরকারি কলেজ, সরকারি উচ্চ বালক বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মুজিববর্ষ ও শিশু দিবস বিভিন্ন কর্মসূচি পালন করে।