Opu Hasnat

আজ ৩১ মার্চ মঙ্গলবার ২০২০,

সৈয়দপুরে বিদেশ ফেরত চার জন হোম কোয়ারেন্টাইনে নীলফামারী

সৈয়দপুরে বিদেশ ফেরত চার জন হোম কোয়ারেন্টাইনে

নীলফামারীর বিদেশ ফেরত চারজনকে সৈয়দপুরে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে এদের শরীরে এখনো করোনা ভাইরাসের কোনো উপস্থিতি পাওয়া যায়নি বলে জানিয়েছেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিরা হচ্ছেন সৈয়দপুর পৌর এলাকার নয়াটোলা এলাকার কফিল উদ্দিনের ছেলে সাখাওয়াত হোসেন। তিনি গত ১৫ মার্চ সিঙ্গাপুর থেকে দেশে আসেন। সৈয়দপুর পৌরসভার গোলাহাটের রফিক আহমেদের ছেলে জাহাঙ্গীর হোসেন। তিনি গত ১৪ মার্চ ইতালী থেকে দেশে ফিরে হোম কোয়েন্টাইনে আছেন। পৌর এলাকার নতুন বাবুপাড়ার  কানাডা থেকে গত ৩ মার্চ ফিরেছেন। কোন সমস্যা নাই, ভাল আছেন। উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের সোনাখুলি নলসাপাড়ার তহিনুল তুষার ইতালি ফেরত আসেন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার জানান, সবার সাথে প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ রক্ষা করা হচ্ছে। সবাইকে করোনা ভাইরাসের ব্যাপারে অধিকতর সতর্ক থাকা এবং এ সংক্রান্ত যেকোন সমস্যায় প্রশাসনকে অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ জানান, বিদেশ ফেরত প্রবাসীদের কড়া নজরদারিতে রাখা হয়েছে। জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশ এসব তদারকি করছেন। 

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আরিফুর রহমান জানান, হাসপাতালে পৃথক ৭ শয্যার করোনা ইউনিট খোলা হয়েছে।