Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

জবি অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজের কমিটি গঠন শিক্ষা

জবি অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজের কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)’র অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের কমিটি গঠন করা হয়েছে। মো. রাশেদুল ইসলাম পল্লবকে সভাপতি, ওমর ফারুককে সাধারণ সম্পাদক ও মো. সিরাজুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি (৯ জন)- শেখ মোহাম্মদ আজহার, সাইদুর রহমান রনি, আব্দুর রহমান উজ্জল, রেবেকা সুলতানা মিতা, মো. খালিদ হোসেন ভূইয়া, মো. শাহেদ ফেরদৌস, রশিদ আমান মুন্না, মো. মাহবুব এলাহী রাজু ও মো. আল হাসিবুল আহসান। 

যুগ্ম সাধারণ সম্পাদক (৯ জন)- আমিনুল ইসলাম আমিন, অমিত রায়, মো. সানাউল সিকদার, মো. সিরাজুল ইসলাম, মো. আল আমিন টিপু, মো. মোস্তাফিজুর রহমান বাদল, মো. আব্দুর রউফ আকন্দ, মো. মনিরুল ইসলাম ও মো. গোলাম কিবরিয়া, 

সাংগঠনিক সম্পাদক (৯ জন)-  নূরুর রহমান মুকুল, আতিকুর রহমান মিন্টু, মো. মাজহারুল হক আমীর, সুইট রায়, মো. শিব্বির হোসেন, শাকিল আবীর, সুমন কুমার মজুমদার, আবুল বাশার সাথী ও মুক্তাদীর শুভ্র। 

কোষাধ্যক্ষ এমেল হক মোল্লা, দফতর সম্পাদক মো. আবুল বাশার, আইন বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা মুক্তি, প্রচার সম্পাদক মো. আনিসুর রহমান শিশির, প্রকাশনা সম্পাদক মো. নুরুল আফসার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক নুরুল হুদা সোহেল, পরিবেশ বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, তথ্য ও গণযোগাযোগ বিষয়ক সম্পাদক উসরাত জাহান নিপা, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক প্রদিপ চন্দ্র সরকার, ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রশিদ, ছাত্র কল্যান বিষয়ক সম্পাদক হাসান মুজনাবিন তৌহিদ, সাংস্কৃতিক সম্পাদক বাধন বান্না, ধর্ম বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির, সমাজসেবা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান শিপন, সাহিত্য সম্পাদক মো. জহিরুল কাইউম জুয়েল, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. আজিম কবির, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক আবি আব্দুল্লাহ জুয়েল, কর্মসংস্থান বিষয়ক শরীফ আহেমদ সনেট, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক কৃষ্ণ চন্দ্র দে, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. সোহেল মিয়া, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান। 

নির্বাহী সদস্য (২০ জন)- মো. আতাহার আলী খান, আফসানা জাহান, সঞ্জয় রাজ বল্লব, মোহা. নিজাম উদ্দিন, মো, ইকবাল হোসেন, মো. মাসুদুজ্জামান, নয়ন চন্দ্র দে, মো. শাহিন চৌধুরী পলাশ, সুজন কুমার হালদার, মোহাম্মদ মহিউদ্দিন, মো. তরিকুল ইসলাম পল্লব, মো. মাসুদ রানা, বিশ্বজিত সাহা পলাশ, উৎপল কুমার সরকার, ফরহাদ আহমেদ, পংকজ বড়ুয়া, মো. আবুল কাশেম, সুমন কুমার ধর ও মো. হুমায়ুন গাজী।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামাল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী এ কমিটির আনুষ্ঠানিক ঘোষনা করেন।

এসময় এ বিশ্ব বিদ্যালয়ের এমবিএ প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক ড. মোহাম্মদ মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও অ্যকাউন্টিং অ্যালাইমনাই অ্যাসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান রিপনসহ ব্যবস্থাপনা বিভাগের অগণিত প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)’র অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত মো. সিরাজুল ইসলাম তার প্রতিক্রিয়ায় বলেন, ‘এগিয়ে যাবো এগিয়ে নিবো, এই প্রত্যয়ে নতুন-পুরাতনের মেলবন্ধন অ্যালাইমনাই অ্যাসোসিয়েশনকে সকলের সহযোগীতায় আগামী দিনে বিশ্ববিদ্যালয়ের লিডিং সংগঠনে পরিনত করবো ইন্শাল্লাহ।’