Opu Hasnat

আজ ২ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

সাংবাদিক আরিফুলকে নির্যাতন ও সাজার প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন মিডিয়ানীলফামারী

সাংবাদিক আরিফুলকে নির্যাতন ও সাজার প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন

বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে মিথ্যে অভিযোগে শুক্রবার (১৩ মার্চ) গভীর রাতে বাসার গেট ও ঘরের দরজা ভেঙে ঢুকে তুলে নিয়ে যাওয়ার পর জেলা প্রশাসকের কার্যালয়ে চোখ বেঁধে বিবস্ত্র করে নির্যাতন করা হয়েছে।

 সাংবাদিক আরিফুল ইসলাম রিগানকে মধ্যরাতে বাসা থেকে তুলে নেওয়া এবং জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জেলা প্রশাসক এর নির্দেশেই সাজা দেওয়ার ঘটনার প্রতিবাদে সৈয়দপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ বোববার সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত সৈয়দপুর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

 পিকে সাইদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানু, সাপ্তাহিক চিকলী পত্রিকার সম্পাদক অধ্যখ্খ আমিনুল রহমান,সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম, দ্যা ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের, দৈনিক মুক্তভাষার সম্পাদক ফয়েজ আহম্মেদ, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি মহসিন মিজান, বনিক সমিতির সভাপতি ইদ্রিস আলীসহ আরো অনেকে।

 বক্তারা এ অমানবিক নিযার্তনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জেলা প্রসাশক সুলতানা পারভীনকে বিচারের কাঠগোড়ায় এনে সুষ্ট বিচারের দাবি জানিয়েছেন।