Opu Hasnat

আজ ৩১ মার্চ মঙ্গলবার ২০২০,

মুকসুদপুরে প্রাইভেটকার খাদে পড়ে ৫ বন্ধু নিহত গোপালগঞ্জ

মুকসুদপুরে প্রাইভেটকার খাদে পড়ে ৫ বন্ধু নিহত

গোপালগঞ্জের মুকসুদপুরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে প্রাইভেটকারে থাকা পাঁচ বন্ধু নিহত হয়েছেন। রোববার (০১ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাগদী ইউনিয়নের ছাগলছিড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লাহর ফরিদ শেখ (৩৫), কাশিপুরের দেওয়ানবাড়ি এলাকার শাহীন শেখ (৩৮), চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকার মাসুদ শেখ (৩৬), খোকন শেখ (৩৫) ও মান্নান শেখ (৩৬)। নিহতরা সবাই বন্ধু। খোকন শেখ ও মান্নান শেখের বাড়িও নারায়ণগঞ্জ ও ফরিদপুর এলাকায় বলে ধারণা পুলিশের। নিহতরা ঢাকায় ফ্যাশন প্রিন্ট কারখানার অংশীদার (মালিক)। 

এ সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায় বলে নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট নৌ পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবুল বাশার।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানিয়েছেন, প্রাইভেটকারটিতে করে পাঁচ বন্ধু কুয়াকাটা থেকে ঢাকায় যাচ্ছিলেন। পথে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাগদী ইউনিয়নের ছাগলছিড়া এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে প্রাইভেটকারটি রাস্তার পাশে একটি গাছে সজোরে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এসময় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে তিন জন নিহত ও অপর দুই জন আহত হন। খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত দুই জনকে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাদেরও মৃত্যু হয়। 

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।