Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

নাটোরে ৪ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক ৫ নাটোর

নাটোরে ৪ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক ৫

নাটোরের লালপুর ও পাবনার ঈশ্বরদী থেকে ৪ হাজার ৩০ লিটার ট্রেনের চোরাই ডিজেল ও ইজিবাইক উদ্ধারসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

নাটোর ক্যাম্প র‌্যাব-৫, রাজশাহীর (সিপিসি-২) অপারেশন দলের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস.এম জামিল আহমেদ জানান, সোমবার রাত ১টা থেকে মঙ্গলবার ভোর ৫ টা পর্যন্ত র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের লালপুর থানার তিতিয়া আবেদ মোড় এবং পাবনার ঈশ্বরদী থানার ফতেহ মোহাম্মদপুর গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় লালপুর উপজেলা দহরশৈলা এলাকার মৃত সামাদ আলী মন্ডলের ছেলে মো. আবেদ আলী মন্ডল (২৫), মৃত নবীর আলীর ছেলে মো. মুক্তার হোসেন, পাবনা উপজেলার ঈশ্বরদীর মোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মো. মিজানুর রহমান (৫৫), মো. আব্দুল গাফফারের ছেলে মোঃ কামাল হোসেন (৩০), মৃত মুসার ছেলে মো. শাহজাদা (৪৫)কে হাতে-নাতে আটক করা হয় এবং এ সময় উদ্ধার করা হয় ৪ হাজার ৩০ লিটার চোরাই ট্রেনের জ্বালানি তেল (ডিজেল), একটি ইজিবাইক, ৩টি মোবাইল সেট, ৫টি সিম কার্ড । 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা চোরাই তেল বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো বলে র‌্যাবের কাছে স্বীকার করেছেন।

এ ঘটনায় নাটোরের লালপুর ও পাবনার ঈশ্বরদী থানায় মামলার প্রস্তুতি চলছে।