Opu Hasnat

আজ ৪ এপ্রিল শনিবার ২০২০,

আসছে ‘নিসর্গ’ ব্যান্ডের নতুন অ্যালবাম বিনোদন

আসছে ‘নিসর্গ’ ব্যান্ডের নতুন অ্যালবাম

২০১২ সালের ১৬ই মে নিসর্গ ব্যান্ডের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এরপর থেকেই তারা সারা বাংলা দাপিয়ে বেড়াচ্ছেন। এই ব্যান্ডের সদস্য সংখ্যা ৪ জন। তারা হলেন- ভোকাল ও গিটারিস্ট সাইদুল ইসলাম সোহাগ; লিড গিটারিস্ট শিহাব রায়হান; বেজ গিটারিস্ট তানজিম আহমেদ দিপু এবং ড্রামস তানভিরুল ইসলাম জীবন।

নিসর্গ ব্যান্ড নিয়ে আলাপকালে দলটির ভোকাল ও গিটারিস্ট সোহাগ বলেন, ‘আমাদের কিছু বাস্তবমুখী গান নিয়ে আমরা একটি অ্যালবাম বের করেছি। অ্যালবামটির নাম হচ্ছে ‘বাস্তবতা’। বর্তমানে অ্যালবামটি বাজারে আছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেও (সোশ্যাল মিডিয়াতে) আছে।’ বর্তমানে আরও একটি অ্যালবামের কাজ চলছে এবং “বাস্তবতা” অ্যালবামের ‘আমি বেকার’ নামক একটি গানের মিউজিক ভিডিওর কাজও ইতোমধ্যে শুরু হয়েছে বলে জানান তিনি। খুব শিগগিরই ব্যান্ড দলটির ইউটিউব চ্যানেলে দেখতে পারবেন দর্শকরা।

উল্লেখ্য, ২০১৭ সালে নিসর্গ ব্যান্ডের একটি মৌলিক গান যার শিরোনাম ‘বাংলার জয়’ এই গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর দেশজুড়ে উন্মুক্ত কনসার্ট, রেডিও স্টেশনে, টিভি চ্যানেলে পারফর্ম করে চলছে সম্ভাবনাময় ব্যান্ড দলটি। নিসর্গ ব্যান্ডের গানের ধরণ হচ্ছে : অল্টারনেটিভ রক এবং ফোক।