Opu Hasnat

আজ ৩ এপ্রিল শুক্রবার ২০২০,

বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা কুমিল্লা

বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে শরীফুল ইসলাম জনি (২৭) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার সকালে কুমিল্লা শহরতলীর পশ্চিম চাঁন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শরীফুল ইসলাম জনি শহরতলীর পশ্চিম চাঁন্দপুর এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নগরীর পুরাতন চৌধুরীপাড়া এলাকা থেকে রাজিব ও হাসান নামে দুইজনকে আটক করেছে।

নিহতের মা জোসনা বেগম জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে তার ছেলে শরীফুল ইসলাম জনিকে বাড়ি থেকে ডেকে নেয় জনির বন্ধু পার্শ্ববর্তী পুরাতন চৌধুরীপাড়া এলাকার রফিকের ছেলে সাগর, হাসান মিয়ার ছেলে রাজিব ও হাসান। পরে তারা তিনজন মিলে জনিকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তাররা ঢাকায় পাঠিয়ে দেন। ঢাকা নেয়ার পথে জেলার দাউদকান্দি এলাকায় পৌঁছালে জনি মারা যায়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন জানান, পূর্বশত্রূতার জেরে এ  ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় রাজিব ও হাসান নামে দুই যুবককে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের রাখা হয়েছে।