Opu Hasnat

আজ ২৯ মার্চ রবিবার ২০২০,

পাইকগাছায় সংঘর্ষে ৫ জন আহত, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন খুলনা

পাইকগাছায় সংঘর্ষে ৫ জন আহত, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন

পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। একজনের অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে উভয়পক্ষের থানায় পাল্টাপাল্টি অভিযোগ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। 

অভিযোগে জানা যায়, উপজেলার গোপালপুর গ্রামের রফি মোড়ল গং ও আব্দুল মজিদ মোড়ল গংদের সাথে দীর্ঘদিন জায়গা জমির বিরোধ চলে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আব্দুল মজিদ বহু লাঠিয়াল বাহিনী নিয়ে রফি মোড়লের জমি দখল করতে যায়। রফি মোড়ল গংরা জানতে পেরে বাঁধা সৃষ্টিতে এক পর্যায়ে উভয়পক্ষের সংঘর্ষ বেঁধে যায়। এ সময় আবুল কাশেম, আব্দুল হালিম, আমিরুল, শরিফুল ও রবিউল ইসলাম আহত হয়। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। আহত আবুল কাশেমের অবস্থায় গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। 

এ ব্যাপারে রফি মোড়ল ১৬জনকে আসামী করে ও পাল্টা আব্দুল মজিদ বাদী হয়ে ১২জনকে আসামী করে পাইকগাছা থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি। 

ওসি এমদাদুল হক শেখ জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর