Opu Hasnat

আজ ২৯ মার্চ রবিবার ২০২০,

জামালগঞ্জে বিদ্যুৎ লাইনের উদ্বোধন

প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামকে বিদ্যুৎতের আলোয় আলোকিত করবেন : এমপি রতন সুনামগঞ্জ

প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামকে বিদ্যুৎতের আলোয় আলোকিত করবেন : এমপি রতন

প্রধানমন্ত্রীর উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই শ্লোগান নিয়ে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে। বঙ্গবন্ধুর কন্যা বিশ্ব নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, হাওরাঞ্চলের প্রতি প্রধানমন্ত্রী আন্তরিক, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, হাসপাতাল, বিদ্যুৎ, আশ্রয় প্রকল্প সহ বিভিন্ন উন্নয়ন হচ্ছে। কোন অপশক্তি উন্নয়নকে টেকাতে পারবেনা। ষড়যন্ত্রকারী যে কেহ হোক তার ধংস অনিবার্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা আমরা শেখ হাসিনার অনুসারীরা গড়ে তুলতে সক্ষম হবোই। আসুন আওয়ামীলীগের দলীয় পতাকা তলে ঐক্যবদ্ধ ভাবে যে যার অবস্থানে থেকে কাজ করে যাই। 

তিনি বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর পঞ্চগ্রাম বাজারে মুজিব বর্ষ উপলক্ষে বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন পরবর্তী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এসব কথা বলেন। 

ভীমখালী ইউপি চেয়ারম্যান মো. দুলাল মিয়ার সভাপতিত্বে ও  জেলা শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠান সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা, জমালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সিনিয়র সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্দু তালুকদার, সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের নেতা আসাদ আল আজাদ, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

জানাযায়, ভীমখালী ইউনিয়নে ৭টি গ্রাম ও ফেনারবাক ইউনিয়নের ৫ টি গ্রাম সহ দুটি ইউনিয়নের ১২ টি গ্রামে বিদ্যুৎ সংযোগ শুভ উদ্বোধন করেন এমপি রতন। এর মাঝে ভান্ডা, মাকরখলা, রাজাবাজ, মল্লিকপুর, হারারকান্দী, সন্তুষপুর। ১ হাজার ৬শত ৫৪টি সংযোগ এতে আনুমানিক ব্যায় ১৫ কোটি টাকা। 

এই বিভাগের অন্যান্য খবর