Opu Hasnat

আজ ২ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমন অনুষ্ঠিত মিডিয়াফরিদপুর

নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে  ৪ দিন ব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমন ২০২০ প্রকৃতির লীলাভুমি সিলেট অঞ্চলের বিভিন্ন স্পটে অনুষ্ঠিত হয়েছে । 

বৃহস্পতিবার (১৩ ফেব্রয়ারী) সন্ধ্যা ৭ টায় নগরকান্দা উপজেলা প্রেসক্লাব চত্বর থেকে সিলেটের উদ্ধেশ্যে রওয়ানা হয়। শুক্রবার সকাল ৮ টায়  সিলেট পৌঁছায়। নগরকান্দা উপজেলা প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যরা সিলেটের হযরত শাহজালাল (রঃ) এর মাজার এবং হযরত শাহ পরান (রঃ) মাজার জেয়ারত, সিলেটের জাফলং, খাসিয়া পল্লি, লালাখাল, মৌলভীবাজারের মাধবকুন্ডু জলপ্রপাত, মাধবরপুর লেক, লাওয়াছড়া উদ্যান এবং শ্রীমঙ্গল সহ বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে ঘুরে দেখেন।

রবিবার সিলেটের উপ শহুর পয়েন্টের  হোটেল আল ছালিম এর হলরুমে নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফের সভাপতিত্বে সকল সদস্য ও তাদের পরিবারের সদস্য এবং আমন্ত্রিত অতিথিদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়। 

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিপুর গ্যাস ফিল্ডের উপ ব্যাবস্থাপক প্রকৌশলী কামরুল ইসলাম লিখন, আল ছালিম রেসন্টুরেন্টের মালিক সাইদুল ইসলাম, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও  নগরকান্দা পৌরসভার সাবেক প্যানেল মেয়র জাকির হোসেন জাকারিয়া, যুগ্ম সম্পাদক এস এম আসাদুজ্জাামান আক্কাছ,  দপ্তর সম্পাদক আসাদুজ্জামান,প্রচার সম্পাদক ফয়সাল হোসেন, নির্বাহী কমিটির সদস্য মনিরুজ্জামান মিয়া, হাবিবুর রহমান পান্নু, মিল্লাত হোসেন লাবলু, নিজাম নকিব, মাসুদুর রহমান  প্রমুখ। 

১৭ ফেব্রুয়ারী   নগরকান্দায় ফিরে আসার মাধ্যমে শেষ হল এক সফল আনন্দ ভ্রমনের।
 

এই বিভাগের অন্যান্য খবর