Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সড়ক দূর্ঘটনায় বর নিহত কুমিল্লা

সড়ক দূর্ঘটনায় বর নিহত

কুমিল্লার চান্দিনায় বিয়ের আনন্দ নিমিষেই বিষাদে পরিণত হয়েছে। বৌভাতের দিন বাড়িতে মেহমান রেখে বাজারে গিয়ে আর ফেরা হয়নি বর ইমরানের। আসার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যুতে বাড়িতে কান্নার রোল পড়েছে। শনিবার চান্দিনার মহিচাইল ইউনিয়নের মহিচাইল উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার ইমরানের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কন্যা পক্ষের ফেরানিতে যাত্রীরা ইমরানের বাড়িতে আসেন। বৌভাতের খাওয়া-দাওয়া শুরু হয়। খাওয়া অবস্থায় মাংসের ঘাটতি দেখা দিলে বর ইমরান বন্ধুর মোটরসাইকেল নিয়ে চান্দিনা বাজারে যান মাংস আনতে। কিছুক্ষণ পর হঠাৎ খবর আসে মাংস নিয়ে ফেরার পথে মহিচাইল-বাড়েরা রোডের ভারভাঙ্গা এলাকায় চলন্ত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন ইমরান। ট্রাকটি মোটরসাইকেলটিকে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। আহত ইমরানকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ইমরান চান্দিনা মহিচাইল উত্তর পাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। তার সঙ্গে একই গ্রামের মোল্লা বাড়ির জসিম উদ্দিনের মেয়ে শিউলি আক্তারের গত শুক্রবার পারিবারিকভাবে বিয়ে হয়। ইমরান পাঁচ বোন ও তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। তিনি পেশায় সিএনজি চালক ছিলেন। তার নিহতের খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েন। এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

নিহত ইমরানের বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলিকে ভালোবেসে বিয়ে করেছে আমার ভাই ইমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসা দিবসেই (শুক্রবার) বিয়ে দেই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা ট্রাকটি জব্দ করেছি। চালক পালাতক রয়েছেন। নিহত ইমরানের পরিবারকে বলেছি থানায় অভিযোগ দিতে। কিন্তু পরিবার থানায় অভিযোগ দিতে রাজি হচ্ছে না।