Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

বিশ্বজয়ী ‘আকবর দ্য গ্রেট’কে সৈয়দপুর বিমানবন্দরে বরণ খেলাধুলানীলফামারী

বিশ্বজয়ী ‘আকবর দ্য গ্রেট’কে সৈয়দপুর বিমানবন্দরে বরণ

সৈয়দা রুখসানা জামান শানু, সৈয়দপুর (নীলফামারী) : যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলীকে সৈয়দপুর বিমানবন্দরে বিপুল ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নভোএয়ারের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে ১২টা ৩০ মিনিটে এসে পৌঁছলে শত শত দর্শক-শ্রোতা আকবর ভাই, আকবর ভাই বলে ধ্বণী তোলেন এবং  ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। । 

এসময় সৈয়দপুর বিমানবন্দরে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খানসহ রংপুর ও সৈয়দপুরের ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন। এসময় প্রশাসনের কোর্ট পিন ও টাই পড়িয়ে দেওয়া হয় বিজয়ী আকবরকে। এই মুহূর্তে তাঁর বাবা সাথে ছিলেন।

বিমানবন্দরের ভেতরে ও বাইরে দাঁড়িয়ে থাকা হাজার হাজার দর্শককে হাত নেড়ে অভিনন্দন জানান তিনি। ভিড় ঠেলে গাড়িতে ওঠার আগে বলেন, আবার দেখা হবে, কথা হবে। মানুষের ভিড়ে তিনি আর কোন কথা বলতে পারেননি। 

দক্ষিণ আফ্রিকার মাটিতে চির প্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে যে বিজয়ের সূচনা হয়, তার ঢেউ এখনো আছড়ে পড়ছে আকবরের জন্মভূমি উত্তরের জনপদ রংপুরের সদরে। এ কারণে  পাড়া-মহল্লাজুড়ে এখন একটাই নাম ‘আকবর দ্য গ্রেট।