Opu Hasnat

আজ ৬ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

ছাতকে ভাতিজার দায়ের কোপে চাচাসহ আহত ৫ সুনামগঞ্জ

ছাতকে ভাতিজার দায়ের কোপে চাচাসহ আহত ৫

সুনামগঞ্জের ছাতক পৌর শহরের বৌলা মহল্লার সুরমা নদীর চর দখল কে কেন্দ্র করে ভাতিজার দায়ের কোপে চাচাসহ একই পরিবারের ৫ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

প্রত্যকদর্শী ও থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার মধ্য রাতে বাড়ির পাশে আব্দল খালিকের দখলে থাকা সুরমা নদীর তীর দখল করে মাটি বিক্রি করছেন তার ভাই আকিক মিয়া, এসব বিষয় নিয়ে দুপক্ষের মধ্যে তর্ক বিতর্কের এক পর্যায়ে আকিক মিয়ার ছেলে শুকুর মিয়া উত্তেজিত হয়ে কোন কিছূ বুঝে উঠার আগেই দেশীয় অস্ত্র দা দিয়ে আব্দুল খালিকের উপর হামলা করে। এতে মুহুর্তের মধ্যেই দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃস্টি হয়। প্রায় আধা ঘন্টাব্যাপী সংঘর্ষে আব্দুল খালিকের মাথায় শুকুর মিয়া দা দিয়ে ও পিঠে রড দিয়ে আঘাত করলে আব্দুল খালিক রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে ঘটনাস্থল হতে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে ছাতক হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিলে অবস্থা বেগতিক দেখে পরে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। অন্যান্য আহতরা হলেন একই পরিবারের সুবেদা বেগম, মালা বেগম, মামুন মিয়া, রুমন মিয়া। 

এব্যাপারে গুরুতর আহমদ আব্দুল খালিকের স্ত্রী সুবেদা বেগম বাদী হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছাতক থানার ওসি মোস্তফা কামাল জানান, ঘটনার তদন্ত হয়েছে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

এই বিভাগের অন্যান্য খবর