Opu Hasnat

আজ ১ এপ্রিল বুধবার ২০২০,

অসুস্থ প্রবীণ সাংবাদিক মুনী’র পাশে সাবেক প্রতিমন্ত্রী দুলু মিডিয়ানাটোর

অসুস্থ প্রবীণ সাংবাদিক মুনী’র পাশে সাবেক প্রতিমন্ত্রী দুলু

নাটোরের প্রবীণ সাংবাদিক, জেলা প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মাহফুজ আলম মুনীর অবস্থা সংকটাপন্ন। তিনি বর্তমানে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। মুনী অসুস্থতার খোঁজ-খবর নিতে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ছুটে যান নাটোরের কৃতি সন্তান, বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি সাংবাদিক মুনীর চিকিৎসার খোঁজ খবর নেন। মুনীর পরিবারের সদস্যদের স্বান্তনা দেন ও উন্নত চিকিৎসার জন্য সকল প্রকার সহযোগিতা করবেন বলে জানান। 

এসময় নাটোরের কৃতি সন্তান ওই হাসপাতালের ইউরোলজি বিভাগের প্রধান ও ড্যাবের কেন্দ্রীয় নেতা অধ্যাপক ডাঃ সাইফুল ইসলাম সেলিম সহ হৃদরোগ বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

গত ৫ ফ্রেব্রুয়ারী মুনী শহরের চকরামপুরে নিজ বাস ভবনে স্ট্রোক করলে প্রথমে তাকে নাটোর সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ওই দিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ঢাকার শাহবাগস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। মুনী বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে ।

সাবেক প্রতিমন্ত্রী দুলু বলেন, প্রবীণ সাংবাদিক মুনী ভাই দীর্ঘদিন ধরে মফস্বল সাংবাদিকতা করে আসছেন। মুনী ভাই আমাদের অনেক শ্রদ্ধেয় ও গুনী মানুষ। তিনি মফস্বল সাংবাদিকতার জীবন্ত কিংবদন্তি। নাটোরের কৃতিসন্তান মুনী ভাইয়ের সুস্থতার জন্য সাবেক প্রতিমন্ত্রী দুলু সকলের নিকট দোয়া কামনা করেছেন।