Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

কুমিল্লায় ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত কুমিল্লা

কুমিল্লায় ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত

কুমল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাজহার (২৪) নামে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার ভোররাতে বুড়িচং উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের পশ্চিমসিংহ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাজহার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, রামদা, ছুরি ও দেশীয় অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে।

পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার পশ্চিমসিংহ এলাকায় সংঘবদ্ধ একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবরে বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক ও ডিবি পুলিশের পরিদর্শক ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাজহার গুলিবিব্ধ হয়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, নিহত মাজহারের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় আরো ৪- ৫টি মামলা রয়েছে।