Opu Hasnat

আজ ৩ এপ্রিল শুক্রবার ২০২০,

কালকিনিতে বাস-নসিমন মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ৪ মাদারীপুর

কালকিনিতে বাস-নসিমন মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ৪

মাদারীপুরের কালকিনিতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বিআরটিসি বাস ও পন্যবাহি নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মোঃ করিম খান (৩৫) নামে নসিমন চালক নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৪জন। সোমবার দুপুরে উপজেলার ঢাকা-বরিশাল মহসড়কের কর্নপাড়া নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত চালক বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার মাগুরা গ্রামের মৌজাআলী  খানের ছেলে। এঘটনার পর ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানাগেছে, বিএরটিসি বাস ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে কর্নপাড়া পৌঁছালে ওই বাসটির সঙ্গে বিপরীতগামী থেকে আশা একটি পন্যবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে বাসটি খাদে পরে যায় এবং নসিমন চালক করিম খান ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ ও মাদারীপুর ফায়ার সার্ভিস কর্মীরা নিহতের লাশ উদ্ধার করেন। অপরদিকে আহত ৪জন যাত্রীকে বিভিন্ন হাসপালে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মোহাম্মদ আবদুল ওহাব মিয়া বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছি। খাদে পরে যাওয়া বাস উদ্ধারের চেষ্টা চলছে।