Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

রাজবাড়ীতে ২১ দফা কর্মসুচী বাস্তবায়নে ওয়ার্কাস পার্টির জনসভা রাজবাড়ী

রাজবাড়ীতে ২১ দফা কর্মসুচী বাস্তবায়নে ওয়ার্কাস পার্টির জনসভা

রাজবাড়ীতে  ২১ দফা কর্মসুচী বাস্তবায়নের দাবীতে ওয়ার্কাস পার্টির জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বাংলাদেশ ওয়ার্কাস পার্টি রাজবাড়ী জেলা শাখার আয়োজনে রেল গেট শহীদ স্মৃতি চত্তরে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

এ সময় বাংলাদেশ ওয়ার্কাস পার্টি রাজবাড়ী জেলা শাখার সভাপতি কমরেড জোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে পলিট বুরে‌্যার সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, শ্রমিক ফেডারেশনের সদস্য গোলাম কাদের, কেন্দ্রীয় কমিটির সদস্য দীপঙ্কর সাহা দীপু, রাজবাড়ী জেলা কমিটির সাধারন সম্পাদক এ্যাপভোকেট রেজাউল করিম, বক্তৃতা করেন।

জনসভায় বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, ভোটের সাথে যখন মানুষের দুরত্ব বাড়ে, ভোট প্রদানে যখন  মানুষের আগ্রহ কমে, গনতন্ত্রের জন্য সেটা চরম বিপদ। 

মেনন বলেন, সিটি করপোরেশনের নির্বাচন হলো। বিজয়ীদের অভিনন্দন জানাই। আমি নির্বাচনের দিন কেন্দ্রে কেন্দ্রে ঘুরেছি। দেখেছি ২০ থেকে ২৫ ভাগ ভোট পরেছে। যে বাংলার মানুষ ভোটের জন্য জীবন দেয়, ভোটের অধিকার আদায়ের জন্য যে বাংলার মানুষ মুক্তিযুদ্ধ করেছিলো তারা আজ ভোট কেন্দ্রে কেন যায়না? ভেবে দেখার সময় এসেছে।