Opu Hasnat

আজ ৩ এপ্রিল শুক্রবার ২০২০,

কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, অন্তঃসত্বা নারীসহ আহত ৫ মাদারীপুর

কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, অন্তঃসত্বা নারীসহ আহত ৫

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় এক অন্তঃসত্বা নারীসহ কমপক্ষে ৫জন আহত হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার এনায়েতনগর এলাকার রহমান বেপারীর সঙ্গে একই এলাকার জাকির বেপারীর বাড়ির জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে দ্ব›দ্ব চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষের মাঝে তর্কবিতর্ক হয়। এক পর্যায় জাকির বেপারীর তার লোকজন নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে রহমান বেপারী ও তার পরিবারের লোকজনের হামলা চালায়। এসময় তাদের বাঁধা দিলে আহত হন রহমান বেপারী (৩০), প্রমান বেপারী (২৫), চার মাসের অন্তঃসত্বা নারী মুকুলি বেগম (২৮), শাহীনা বেগম (৬৫) ও ঝর্না বেগম (৩০)। আহতদেরকে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে কালকিনি থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

ভুক্তভোগী রহমান বেপারী বলেন, আমার জমিতে আমি বাথরুম নির্মান করতে গেলে আমি ও আমার লোকজনের উপর হামলা করেছে জাকির। তবে অভিযুক্ত জাকির বেপারী এ হামলার ঘটনা অস্বীকার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন  অর রশিদ বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।