Opu Hasnat

আজ ২০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে পঞ্চম শ্রেনীর ছাত্রী অন্তঃস্বত্তা, ধর্ষক গ্রেপ্তার নারী ও শিশুরাজবাড়ী

রাজবাড়ীতে পঞ্চম শ্রেনীর ছাত্রী অন্তঃস্বত্তা, ধর্ষক গ্রেপ্তার

রাজবাড়ীতে ধর্ষনের কারনে পঞ্চম শ্রেনীর এক ছাত্রী অন্তঃস্বত্তা হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার সকালে সাড়ে চার মাসের অন্তঃস্বত্তা ওই কিশোরী গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর পুলিশ প্রধান অভিযুক্ত ও ধর্ষনকারী ইয়াছিন মন্ডলকে গ্রেপ্তার করেছে। ইয়াছিন মন্ডল রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ড আদর্শ গ্রামের মৃত নবু মন্ডলের ছেলে। 

মামলা সুত্রে জানাযায়, ১৩ বছরের ওই কিশোরী গোয়ালন্দ ইদ্রিসিয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেনীর ছাত্রী। ধর্ষক ইয়াছিন মন্ডল ও ওই কিশোরীর বাড়ি একই এলাকায়। ধর্ষনের স্বীকার মেয়েটি প্রতিবেশি এক ফুপুর কাছে প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় মাঝে মাঝেই কুদৃষ্টি দিতো ধর্ষক। এরপর গত বছরের স্পেস্টেম্বর মাসের প্রথম সপ্তাহে সন্ধ্যায় প্রাইভেট পরে আসার সময় মেয়েটিকে জোর করে মুখ চেপে ধরে নিয়ে নিজের বাড়ির রান্না ঘরে ধর্ষন করে ইয়াছিন মন্ডল। ধর্ষন শেষে কারো কাছে প্রকাশ করলে মেয়েটির ভাইকে মেরে ফেলার হুমকি দেয় তাকে।

এদিকে মেয়েটি গত ২৯ জানুয়ারী গোয়ালন্দ ইদ্রিসিয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসায় থাকা কালীন হঠাৎ অসুস্থ হয়ে পরলে প্রথমে গোয়ালন্দ ও পরে তাকে ফরিদপুরের একটি বেসরকারী ক্লিনিকে তার স্বাস্থ্য পরীক্ষা করলে চিকিৎসকরা তাকে সাড়ে চার মাসের অন্তঃস্বসত্তা বলে জানায়। এরপর মেয়েটি ধর্র্ষনের কথা পরিবারকে জানায়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশিকুর রহমান বলেন, ধর্ষনের অভিযোগে মেয়েটি মামলা দায়ের করেছে। মামলা দায়েরের সাথে সাথে অভিযুক্ত ইয়াছিন মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে।