Opu Hasnat

আজ ২৯ জুলাই বৃহস্পতিবার ২০২১,

ব্রেকিং নিউজ

বালিয়াকান্দির মুক্তিযোদ্ধা মতিউর রহমানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিবার্তারাজবাড়ী

বালিয়াকান্দির মুক্তিযোদ্ধা মতিউর রহমানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুক্তিযোদ্ধা মতিউর রহমান (৫৫) এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফক করা হয়েছে। 

তার পরিবার সুত্রে জানাগেছে, লাশ প্রথমে ঢাকার নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ী উপজেলার নারুয়া ইউনিয়নের চষাবিলা নেওয়া হয়। সেখানে জানাযা শেষে বালিয়াকান্দি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নার্মাযে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় বালিয়াকান্দি কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শ্রেনী পেশার মার্নুষ অংশ গ্রহন করেন। তার অকাল মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।  

প্রসঙ্গত, রাজধানীর মালিবাগ এলাকায় বাসের ধাক্কায় মুক্তিযোদ্ধা মতিউর রহমান (৫৫) ঘটনাস্থলে মারা যায়। এ সময় তার মেয়ে সাজমিন রহমান বাঁধন (১৯) গুরুতর আহত হয়েছেন। নিহত মতিউর রহমান ঢাকায় বাঁধন নামে একটি ক্লিনিকের মালিক ছিলেন। তার গ্রামের বাড়ী রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চষাবিলা গ্রামে। বর্তমানে বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় বাড়ী করেছেন।

জানাগেছে, মতিউর রহমান খিলগাঁও তিলপাড়া এলাকার ৮০১ নম্বর বাসা থেকে শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তার মেয়ে জাহাঙ্গীর নগর বিশ্বব্যিালয়ের ছাত্রী সজমনা রহমান বাঁধনকে বাসে তুলে দেওয়ার জন্য ফামগের্ট যাচ্ছিলেন।  মালিবাগ সুপার মার্কেটের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মেয়ে বাঁধন আহত হলে তাকে চিকিৎসা দেওয়া হয়ছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের বিয়াই। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্বীয় স্বজন রেখে গেছেন।