Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

২ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানব বন্ধন মিডিয়াকুমিল্লা

২ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানব বন্ধন

ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারকৃত কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সমকালের স্থানীয় প্রতিনিধি ও ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ মুরাদনগর উপজেলা সভাপতি সাংবাদিক শরিফুল আলম চৌধুরীর মুক্তি এবং সংবাদ প্রকাশের জের ধরে ‘হোমনা-তিতাস’ উপজেলা দৈনিক সংবাদ’র প্রতিনিধি মোঃ আবুল কাশেম ভ‚ঁইয়া’র বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিক সমাজ। রোববার সকালে ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক’র দেবীদ্বার নিউমার্কেট ‘মুক্তিযুদ্ধ চত্তরে’র সামনে ওই মানব বন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

মানববন্ধন চলাকালে প্রতিবাদ সভায় বক্তারা অনতিবিলম্বে সংবাদ প্রকাশের জের ধরে ষড়যন্ত্র মামলায় আসামী করে গ্রেফতার করা সাংবাদিক শরিফুল আলম চৌধুরীর’র নিঃশর্তে মুক্তিসহ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং হোমনা-তিতাস উপজেলার দৈনিক সংবাদ’র প্রতিনিধি মোঃ আবুল কাশেম ভ‚ঁইয়া’র বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন।

দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, মাই টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি মো. সাইফুদ্দিন রনী, কুমিল্লা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম মাসুম, দৈনিক মানব জমিন’র মুরাদনগর প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদ, দেবীদ্বার প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সমকাল দেবীদ্বার প্রতিনিধি ডাঃ মো. এনামুল হক, যুগান্তর দেবীদ্বার প্রতিনিধি মো. আক্তার হোসেন, নয়াদিগন্ত দেবীদ্বার প্রতিনিধি ফখরুল ইসলাম সাগর, দৈনিক স্বাধীন সংবাদ’র কুমিল্লা জেলা প্রতিনিধি মোহাম্মদ আলী সুমন, ভোরের পাতা’র হোমনা প্রতিনিধি মো. আবু রায়হান, গণজাগরনের তিতাসÑহোমনা প্রতিনিধি মো. সজিব আহমেদ ডিউক ভূইয়া, সংবাদ সংযোগ’র ‘তিতাসÑহোমনা’ প্রতিনিধি মো. সজিব হোসেন সাদ্দাম, বিশ্ব মানচিত্র’র তিতাসÑহোমনা’ প্রতিনিধি গাজী মো. পলাশ প্রমুখ।