Opu Hasnat

আজ ১ এপ্রিল বুধবার ২০২০,

সুনামগঞ্জ নিউ টাইমস ২৪.কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি উজ্জ্বলের জন্মদিন পালিত মিডিয়াসুনামগঞ্জ

সুনামগঞ্জ নিউ টাইমস ২৪.কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি উজ্জ্বলের জন্মদিন পালিত

অনলাইন নিউজ পোর্টাল ‘নিউটাইমস ২৪.কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও সদর উপজেলা উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বলের ৩২তম জন্ম দিন পালিত হয়েছে। রবিবার সন্ধ্যায় পৌর বিপনীস্থ নিউটাইম্স বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ে জন্মদিন পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি মো: এমরান হোসেন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধালীগের সভাপতি ও নিউটাইমস ২৪ কম এর সম্পাদক মন্ডলীর উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আসাদ উল্লাহ সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক প্রকাশক, বাংলাদেশ এডিটর্স ফোরামের নির্বাহী সদস্য মো: মাহতাব উদ্দিন তালুকদার, ‘নিউটাইমস ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক, জেলা যুব শ্রমিকলীগের সাধারন সম্পাদক একে মিলন আহমদ প্রমুখ। উপস্থিত ছিলেন, বর্তমান সময়.কম এর সম্পাদক ও প্রকাশক আফজাল হোসেন, জেলা যুব শ্রমিকলীগের সহ-সভাপতি মাসুক আহমদ, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি লিংকন আহমেদ, সহ-সভাপতি আবু সাঈদ আপন, কাউসার আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক রাহাত আহমেদ, ত্রাণ সম্পাদক জাকারিয়া তালূকদার, ছাত্রলীগ নেতা সাগর মিয়া, জুয়েল আহমেদ, শাকিল আহমেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মুখলেছুর রহমান, সদর যুব শ্রমিকলীগের সভাপতি তৈয়বুর রহমান রাজ, নিউটাইমস ২৪.কম এর স্টাফ রিপোর্টার আলী হোসেন, বার্তা সম্পাদক মিজানুর রহমান রুমান প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, এহসান আহমেদ উজ্জ্বল একজন তরুণ রাজনীতিবিদ, ব্যবসায়ী ও শিক্ষানুরাগী। তাঁর কাজে ও কর্মে অন্যরা অনুপ্রানিত হয়ে উঠবে। গণমাধ্যমের প্রতি রয়েছে তার যথেষ্ট ভালবাসা ও সহযোগিতার মানসিকতা। রাজনীতি আর সাংবাদিকতা একটি আরেকটির পরিপূরক। এ সময় উজ্জ্বল বলেন, নিউটাইমস পরিবার এই অনুষ্ঠান করে  আমাকে সম্মানিত করেছেন,তাদের কাছে চিরঋণী হয়ে থাকবো। সুনামগঞ্জের সাংবাদিকরা আমাকে অনেক ভালবাসেন। আমিও তাদের সহযোগিতা করতে চাই। পরিশেষে সবাইকে জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।