Opu Hasnat

আজ ১ এপ্রিল বুধবার ২০২০,

পিতা-মাতার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক মিথুন মাহফুজ খুলনামিডিয়া

পিতা-মাতার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক মিথুন মাহফুজ

পাইকগাছা সরকারি কলেজ মাঠে রোববার বেলা ১১টায় জানাযা নামাজ শেষে সরকারি কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক মিথুন মাহফুজ। তিনি দৈনিক আমাদের সময়’র সিনিয়র সাংবাদিক ও পাইকগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি। তার পিতা প্রয়াত উপাধ্যক্ষ এস,এম, নুরআলী ও অধ্যাপিকা লতিফা খানম রানী। মিথুন মাহফুজ হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার সকাল সাড়ে ৯ টায় ঢাকার বারডেম হাসপাতালে মৃত্যু হয়। 

জানাযায় অংশ গ্রহন করেন, মরহুমের ভগ্নিপতি একটি বাড়ী একটি খামার প্রকল্পের অতিরিক্ত সচিব আকবর হোসেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মামা খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, সাংবাদিক এস,এম, মোস্তাফিজুর রহমান পারভেজ ও এইচ,এম, আলাউদ্দীন, উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামান, এ্যাড. জি,এ সবুর এ্যাড. আবু সাঈদ, অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, সহকারী অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। 

জানাযা পুর্বে পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিক মিথুনের মরদেহ আনা হলে প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাক, সহ-সভাপতি তৃপ্তিরঞ্জন সেন, সম্পাদক এম. মোসলেম উদ্দীন আহম্মেদ, কোষাধ্যক্ষ বাবুল আক্তার, সাহিত্য সম্পাদক প্রমথ সানা, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, নির্বাহী সদস্য এমআর মন্টু, রবিউল ইসলাম, সাবেক সভাপতি জি,এ, গফুর, সাবেক সম্পাদক এস,এম, আলাউদ্দিন সোহাগ, সাংবাদিক আলাউদ্দীন রাজা, ইমদাদুল হক, আবুল হাশেম ও পূর্ণ চন্দ্র মন্ডল। পরে পাইকগাছা সরকারি কলেজ মাঠে সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু’র পক্ষে উপজেলা আ'লীগ-যুবলীগ সাংবাদিক মিথুনের কফিনে পুস্পমাল্য অর্পন করেন। 

এই বিভাগের অন্যান্য খবর