Opu Hasnat

আজ ৩ এপ্রিল শুক্রবার ২০২০,

সেতুমন্ত্রীর লেখা ‘গাঙচিল’ নিয়ে চলচ্চিত্রের শুটিং শুরু বিনোদন

সেতুমন্ত্রীর লেখা ‘গাঙচিল’ নিয়ে চলচ্চিত্রের শুটিং শুরু

শুরু হয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন‌্যাস অবলম্বনে চলচ্চিত্রের শুটিং।

শনিবার থেকে (১ ফেব্রুয়ারি) নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় শেষ দিকের কাজ শুরু হয়েছে বলে নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

নির্মাতা জানান, এই ছবিতে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। ছবিতে সাংবাদিকের চরিত্রে ফেরদৌস ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। বিশেষ চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্তা। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস। সিনেমার চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়। 

সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ। এছাড়াও শেষ লটের শুটিংয়ে ছবিটির প্রায় সকল অভিনেতা-অভিনেত্রীরা অংশ নিবেন।

তিনি আরো জানান, ‘গাঙচিল’ মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার একটি গ্রামের নাম। মূলত গাঙচিল গ্রামের মানুষের জীবনযাত্রার চিত্র নিয়ে উপন্যাসটি রচিত হয়েছে। আর এই গল্প অবলম্বনে তৈরি হচ্ছে গাঙচিল চলচ্চিত্র। কোম্পানীগঞ্জে টানা সাতদিন শুটিং শেষে ঢাকায় অল্প কিছু কাজের মাধ্যমে চলচ্চিত্রের কাজ শেষ হয়ে যাবে বলে তিনি আশা করেন।