Opu Hasnat

আজ ১৯ ফেব্রুয়ারী বুধবার ২০২০,

শেষ পর্যন্ত মাঠে থাকবো : ইশরাক হোসেন রাজনীতি

শেষ পর্যন্ত মাঠে থাকবো : ইশরাক হোসেন

ভোট দিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে রাজধানীর গোপীবাগে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি। 

ধানের শীষ বিপুল ভোটে জয়ী হবে আশাবাদ ব্যক্ত করে এসময় তিনি বলেন, যে কোনো কিছুর মোকাবিলায় আমি প্রস্তুত আছি। শেষ পর্যন্ত মাঠে থাকবো।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, রাতে কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। বিভিন্ন কেন্দ্রে সিসিটিভির ক্যামেরা বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।

এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হচ্ছে না উল্লেখ্য করে তিনি আরও অভিযোগ করেন, ৩৪ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে হামলা চালিয়ে আমার এক এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বিচ্ছিন্ন ঘটনাগুলোর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। কোনো কিছু আমাকে আটকাতে পারবে না। যে কোনো কিছু মোকাবিলা করতে আমি প্রস্তুত আছি।

ইভিএম প্রসঙ্গে ইশরাক বলেন, ইভিএমে আমি ভোট দিতে পারলেও সাধারণ জনগণ এর প্রতি আস্থা রাখতে পারেনি। আমি জয়ী হলেও ইভিএমের প্রতি আমার এই অবস্থান পাল্টাবে না।

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত।