Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

জামালগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ঝুনু মিয়া আর নেই সুনামগঞ্জ

জামালগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ঝুনু মিয়া আর নেই

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সামছুল আলম তালুকদার (ঝুনু মিয়া ৬৮) আর নেই । সোমবার বিকালে নিজ জলমহাল ছাতিধরা বিলে অবস্থানরতকালে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে তাৎক্ষনিক জামালগঞ্জ উপজেলা সদর হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত ডাক্তার তাকে সন্ধ্যা ৬ টায় মৃত ঘোষনা করেন । 

তিনি জামালগঞ্জ সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা পরিষদের ১ম চেয়ারম্যান মরহুম আলহাজ আবুল মনসুর আহমদ তালুকদার (লাল মিয়া) এর জেষ্ঠ্য পুত্র। ঝুনু মিয়া মৃত্যুকালে ৪ ছেলে ১ মেয়ে ও ভাই বোনসহ অনেক গুনগ্রাহী শুভানুধ্যায়ী রেখে গেছেন। 

তিনি একটি হাই স্কুল, দাখিল ও হাফিজী মাদ্রাসা, এতিমখানা, অনেক মসজিদ নির্মাণসহ একটি মহিলা কলেজের ভূমিদান  করে গেছেন । তার মৃত্যুতে উপজেলা পরিষদের বর্তমান  চেয়ারম্যান ইউসুফ আল-আজাদ শোক প্রকাশ করে বেদনাক্রান্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেন, এছাড়াও শোক প্রকাশ করেন, বেহেলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক তালুকদার, ভীমখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান তালুকদার, উপজেলা বিএন পির সভাপতি সাচনা বাজার ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক আফিন্দী, ভাটি বাংলার সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ। 

এই বিভাগের অন্যান্য খবর