Opu Hasnat

আজ ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২০,

মেয়র আবুল কালাম চৌধুরীর নগদ ২লাখ ২৫ হাজার টাকা প্রদান

চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে পুরুস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সুনামগঞ্জ

চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে পুরুস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সুনামগঞ্জের ছাতক চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরুস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান  সম্পন্ন করা হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্বে করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ জয়নাল চৌধুরী, বিদ্যায়ের দশম শ্রেনীর ছাত্রী সানজিদা ইসলাম ও নাফিয়া তাসনিম অনুভার যৌথ সঞ্চালনায়  অনুষ্ঠিত পুরষ্কার বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী। 

এ সময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কুতুব উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য সামসুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সালেহ আহমদ, দাতা সদস্য ইছহাক আলী, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য (ভোকেশনাল) ও ছাতক পাথর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ অবুল হাসান, মোহাম্মদ ছালিক মিয়া চৌধুরী রুকন, জাহের হোসেন লাহিন, পিটিএ কমিটির সভাপতি বিকাশ সাহা, মোহাম্মদ ছালেক মিয়া, মোহাম্মদ বাবুল মিয়া। 

এ সময় সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক রুহুল আমিন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক আনিছুল হক, মাহমুদুল হাসান, মোহাম্মদ মিছির আলী, মাওলানা আছহাব উদ্দিন, ফাতেমা বেগম, শিরিন সুলতানা, মোহাম্মদ আকিল উদ্দিন, শাহানারা বেগম, দিপক রঞ্জন দাস, রিনা বেগম, সত্যেন্দ্রচন্দ্র দাস, আবুল হোসেন, অমরেশ সরকার সঞ্জু, বাবর হোসেন প্রমুখ।  

অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র আবুল কালাম চৌধুরীকে বিদ্যালয় কর্তৃপক্ষ আজীবন দাতা সদস্য ঘোষনা করলে তিনি নগদ ২লাখ টাকা ও অনুষ্ঠান খরচের জন্য নগদ আরও ২৫ হাজার টাকা প্রদান করেন এবং বিদ্যালয়ের নানা উন্নয়ন কাজে সহযোগীতার আশ্বাস দেন।   বিদ্যালয়ের ছাত্রীদের মাধ্যমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে ছাত্রীরা। 

এছাড়া বিদ্যালয়ের ছাত্রীদের মধ্যে মূল্যবোধ ও দেশপ্রেমের অভাবে দুর্নীতি বিস্তার ঘটে শীর্ষক বিতর্ক প্রতিযোগীতায় মডারেটারের দায়িত্ব পালন করেন শিক্ষক মাহমুদুল হাছান, বিতর্ক প্রতিযোগীতায় পক্ষ দল বিজয়ী হয়। 

এই বিভাগের অন্যান্য খবর