Opu Hasnat

আজ ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২০,

নড়াইলে প্রথম স্থানে লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয় নড়াইল

নড়াইলে প্রথম স্থানে লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয়

বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০২০ ১ম পর্যায়ে নড়াইল জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে শতবর্ষ প্রাচীন লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয়। সোমবার (২৭ জানুয়ারী) সকালে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিষ্ঠান প্রধান শেখ হাসানুজ্জামান।

প্রতিযোগিতায় অংশগ্রণকারী শিক্ষার্থীরা হলেন, ১০ শ্রেনীর মো. আল মামুন, নবম শ্রেনীর কাইফ এবং মো. জিহাদ। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি এস.এম. মাহাবুব আলম, সহকারী প্রধান শিক্ষক এস.এম. শাহাদাত হোসেন, পরিচালনা পর্ষদের সদস্য শেখ বদরুল আলম টিটো, এশিয়ান টিভি সাংবাদিক কাজী আশরাফ, শিক্ষক কাজী বদরুজ্জামানসহ অনেকেই। 

বিদ্যালয় সূত্রে জানা গেছে, গত ২২ ও ২৩ জানুয়ারী নড়াইলে দুই দিন ব্যাপী বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতায় অংশ নেয় নড়াইল সদর, কালিয় এবং লোহাগড়া উপজেলার মোট ১১টি শিক্ষা প্রতিষ্ঠান।  এতে প্রথম স্থান অর্জন করে লোহাগড়া উপজেলার ঐতিহ্যবাহী শতবর্ষ প্রাচীন লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয়। 

প্রতিষ্ঠানের উন্নয়ন এবং শ্রেষ্ঠত্বের এই ধারাবাহিকতা ধরে রাখতে সকলের সহযোগিতা কামনা করে সভাপতি মাহাবুব আলম বলেন, আমাদের এধরনের অর্জন এবারই প্রথম নয়। এর আগেও আমরা বিজ্ঞান মেলায় জাতীয় ভাবে পুরস্কৃত হয়েছি।