Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

শিক্ষার্থীদের সুন্দর মানুষ হিসেবে গড়ে তোলার আহবান ফরিদপুর

শিক্ষার্থীদের সুন্দর মানুষ হিসেবে গড়ে তোলার আহবান

শিক্ষার্থীদের সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলতে আহবান জানিয়েছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। তিনি সোমবার জেলার নগরকান্দা উপজেলার তালমা এলাকার বিল গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় ও বিল গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে শিক্ষার্থীদের নিয়ে বিশেষ সমাবেশে এ আহবান জানান। 

তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের বাংলাদেশের প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি হবে। তাই তাদের সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা মাদক থেকে দূরে থাকবে। বাল্য বিবাহ সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান এবং জেলা প্রশাসককে জানাবে। বাল্য বিবাহ, মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের ভেতর থেকে গড়ে তুলুন, শিক্ষার্থীদের সঠিকভাবে গড়ে তুলতে না পারলে উন্নত সমৃদ্ধ রাষ্ট্র পাব না। এই সোনার ছেলে মেয়েদেরকে অত্যান্ত মনোযোগ দিয়ে পড়ালেখা করাবেন। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি নজর রাখবেন। শিক্ষা প্রতিষ্ঠানের পড়ালেখা-খেলাধুলা এবং নৈতিকতা সম্পর্কে খোজ-খবর নিবেন।

এ সময় নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব মো: আহসান মাহমুদ রাসেল, উপজেলা চেয়ারম্যান সরদার মনিরুজ্জামানসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিভাবক ছাড়াও  গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর